খুন হয়ে যাওয়া বউ পেতেছে পর পুরুষের সাথে সংসার, খুনের দায়ে জেল খাটছেন স্বামী

355
Advertisement

নিজস্ব সংবাদদাতা: পরকীয়া নিয়ে বাংলার রগরগে সিরিয়াল গুলোকেও হার মানাল ওড়িশার কেন্দ্রাপাড়া। যেখানে স্ত্রীকে খুনের অভিযোগে জেলবন্দি হয়েছিলেন স্বামী আর জেল থেকে বেরিয়ে পর আসামী দেখলেন অন্য পুরুষের সঙ্গে চুটিয়ে সংসার করছেন স্ত্রী! আবার দুটি সন্তানও হয়ে গেছে সেই পর পুরুষের সাথে থেকে! ঘটনায় চক্ষু চড়কগাছ পুলিশের । নতুন করে মামলা সাজাতে হিমসিম তাঁরা। ফেলেছেন তাঁর একদা বিয়ে করা বউ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গেছে ঘটনা কেন্দ্রাপাড়ার চুলিয়া নামের একটি গ্রামের । এই চুলিয়া পাড়ার এক যুবক অভয় সুতার ২০১৩ সালের ৭ ফেব্রুয়ারি ইতিশ্রী মহারাণা নামে একজন তরুনীকে। সেই বিয়ের মাত্র দুই মাস পর নিখোঁজ হয়ে যায় ইতিশ্রী। স্বাভাবিকভাবে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন অভয়। এই ঘটনার পর ১৪ মার্চ ইতিশ্রীর পিতা প্রহ্লাদ মহারাণা পাল্টা এক অভিযোগ দায়ের করে থানায় যেখানে ঘটনার জন্য সরাসরি আঙুল তোলা হয় অভয়ের দিকে।

Advertisement
Advertisement

বলা হয়, তাঁর কন্যাকে খুন করেছে অভয়। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে। যদিও ১ মাস জেলবন্দি থাকার পর মুক্তি পান অভয়।
এরপর স্ত্রীর খোঁজে নিজে থেকেই নেমে পড়েন তদন্তে। কারণ ওই ব্যক্তির সন্দেহ ছিল তাঁর স্ত্রী পালিয়ে গিয়েছে কারও সঙ্গে। তবে দীর্ঘ দিন ধরে খোঁজ খবর করার পরও কোনও সন্ধান পাওয়া যায়নি ইতশ্রীর। তবে দীর্ঘ ৭ বছর পর ওই ব্যক্তি জানতে পারেন তাঁর স্ত্রী প্রেমিকের সঙ্গে পালিয়েছে। ইতশ্রীর খোঁজ মেলার পর পুলিশকে গোটা ঘটনার কথা জানান অভয়। অভিযোগের ভিত্তিতে ইতশ্রীকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, নিজের প্রেমিককে সঙ্গে নিয়ে ওড়িশার পিপলি এলাকায় ঘর বেঁধেছে তাঁর স্ত্রী।
গত সোমবার অভিযুক্তকে আদালতে তোলা হলে ইতশ্রী জানায়, বিয়ের আগে রাজীব নামে এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। সবটা জেনেও জোর করে তাঁর বাবা মা তাকে বিয়ে দিয়েছিল। সঙ্গে এটাও জানা গিয়েছে, স্বামীর ঘর ছেড়ে পালানোর পর ৭ বছর গুজরাতে ছিল রাজীব ও ইতশ্রী। সেখান থেকে সম্প্রতি ওড়িশা ফেরে তাঁরা।

তাদের দুই সন্তানও রয়েছে।
পুলিশ ইতশ্রী ও তার বাবার বিরুদ্ধে নতুন করে মামলা সাজাচ্ছে। ইতশ্রীর বিরুদ্ধে অ্যাডালটারি বা ব্যভিচার ও তাঁর বাবার বিরুদ্ধে পুলিশকে ভুল পথে পরিচালনার চেষ্টা ও তথ্য গোপন করার দায়ে মামলা করতে পারে বলে জানা গেছে।