নাবালিকাকে একাধিকবার ধর্ষণ, হুমকি! নির্যাতিতা মেয়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার সৎ বাবা

342
নাবালিকাকে একাধিকবার ধর্ষণ, হুমকি! নির্যাতিতা মেয়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার সৎ বাবা 1

ওয়েব ডেস্ক : ইদানিংকালে প্রায় প্রতিদিনই ধর্ষণের ঘটনা শিরোনামে আসছে। ফের একই ঘটনার সাক্ষী থাকলো হুগলির গুড়াপ। দীর্ঘদিন ধরে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠলো সৎ বাবার বিরুদ্ধে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হুগলির গুড়াপের বেনিয়াপুকুর এলাকায়। নির্যাতিতা নাবালিকার অভিযোগের ভিত্তিতে সৎ বাবা অভিযুক্ত প্রবীর দাসকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। ঘটনা প্রকাশ্যে আসতেই স্বাভাবিকভাবেই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঘটনায় নির্যাতিতা নাবালিকার অভিযোগ, কয়েকমাস যাবৎ লাগাতার ওই ৯ বছরের নাবালিকাকে ধর্ষণ করে তাঁর সৎ বাবা প্রবীর দাস। শুধু তাই নয়, একই সাথে এই ঘটনার কথা তাঁর মা কিংবা আশেপাশের কাউকে যাতে না জানায় সেকারণে দিনের পর দিন নির্যাতিতাকে হুমকিও দেওয়া হয়। ওই নাবালিকা জানায়, প্রথম দিকে ভয়ে সে গোটা বিষয়টি সকলের থেকে লোকালেও প্রতিদিনের অত্যাচার সহ্য করতে না পেরে বুধবার বিকেলে শেষমেশ সে প্রতিবেশীদের কাছে কান্নাকাটি করেন। কিন্তু আচমকা কেন ওই নাবালিকা কাঁদছে তা বুঝতে না পেরে প্রতিবেশীরা চাপ দিতেই তাদের কাছে তাঁর গুণধর সৎ বাবার কীর্তি সকলের সামনে খুলে বলেন নির্যাতিতা নাবালিকা। এদিকে গোটা ঘটনাটি শুনে রীতিমতো ক্ষোভে ফুঁসতে থাকে গোটা এলাকা। এরপর স্থানীয়দের তরফে ওই নাবালিকাকে থানায় নিয়ে গিয়ে অভিযুক্ত সৎ বাবার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়৷
ঘটনায় নির্যাতিতা অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে পুলিশ। নির্যাতিতার বয়ানের উপর ভিত্তি করে বৃহস্পতিবার নির্যাতিতার শারীরিক পরীক্ষার জন্য তাকে পাঠানো হয়। এদিকে ঘটনা প্রকাশ্যে আসার পর থেকে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে হুগলির গুড়াপের বেনিয়াপুকুর এলাকায়। এই ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্ত সৎ বাবা প্রবীর দাসের বিরুদ্ধে কঠোর থেকে কঠোরতম শাস্তির দাবিতে সরব হয়েছে হুগলির গুড়াপের বাসিন্দারা।

নাবালিকাকে একাধিকবার ধর্ষণ, হুমকি! নির্যাতিতা মেয়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার সৎ বাবা 2

আরও পড়ুন -  সুশান্ত মৃত্যুরহস্যে সিবিআই তদন্ত চাইলেন নীতিশ কুমার, রাজনৈতিক অভিসন্ধি, বললেন উদ্ধব ঠাকরে