ঘরের মধ্যেই খুন মায়ের পাশে ঘুমিয়ে থাকা কলেজ ছাত্রী, ফিরিয়ে দেওয়া প্রেমের প্রস্তাব কিনা খতিয়ে দেখছে পুলিশ

309
ঘরের মধ্যেই খুন মায়ের পাশে ঘুমিয়ে থাকা কলেজ ছাত্রী, ফিরিয়ে দেওয়া প্রেমের প্রস্তাব কিনা খতিয়ে দেখছে পুলিশ 1

বিশেষ সংবাদদাতা: ঘরের মধ্যে মায়ের সাথে ঘুমিয়ে থাকা কলেজ ছাত্রীর গলার নলি কেটে চম্পট দিল দুষ্কৃতি। শনিবার রাতে একই ঘরে বাবা ঘুমিয়েছিলেন মেঝেতে। অসম্ভব গুমোট তাই খোলা ছিল জানালা। আর এই খোলা জানালা দিয়ে একজন ঘরে ঢুকে পড়ে মায়ের পাশে ঘুমিয়ে থাকা কলেজ ছাত্রীর গলা ধারালো অস্ত্র দিয়ে কেটে খুন করে পালিয়ে গেল দুষ্কৃতি। মেয়ের আর্তনাদে ঘুম ভেঙে যায় মা ও বাবার। দেখেন খোলা জানালা দিয়ে লাফ দিয়ে বাইরে পালিয়ে যাচ্ছে একজন। তার পরেই চোখ পড়ে বিছানায়। দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে আছে তাদের একমাত্র মেয়ে । হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়।নৃশংস এই ঘটনা মুর্শিদাবাদ জেলার । জেলা সদর বহরমপুর থেকে মাত্র ১৭ কিলোমিটার দূরে, মুর্শিদাবাদ জেলার দৌলতাবাদে। পুলিশ জানিয়েছে ঘুমন্ত অবস্থায় খুন হওয়া দৌলতাবাদের সলুয়া ১৯ বছরের মুর্শিদা খাতুন বহরমপুর কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

প্রাথমিকভাবে পুলিশের ধারনা প্রণয়ঘটিত আক্রোশের জেরে এই খুন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। যে খুন করেছে সে এই ঘর সম্পর্কে পরিচিত বলে মনে করছে পুলিশ । ক্লু পেতে বাড়ির সদস্যদের জেরা করছে পুলিশ।
জেলার পুলিশ সুপার কে শবরী রাজকুমার জানিয়েছেন যে একজনকে আটক করেছে পুলিশ । পুরো ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে । প্রণয় ঘটিত কোনও কারণে না কি অন্য কোন কারণে ওই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে ।

ঘরের মধ্যেই খুন মায়ের পাশে ঘুমিয়ে থাকা কলেজ ছাত্রী, ফিরিয়ে দেওয়া প্রেমের প্রস্তাব কিনা খতিয়ে দেখছে পুলিশ 2

জানা গিয়েছে যে, মুর্শিদাকে প্রেমের প্রস্তাব দেয় এক যুবক । কিন্তু তার ডাকে সাড়া দেয় নি সে। কলেজের সকলের সঙ্গে ভালো সম্পর্ক ছিল মুর্শিদার। দিন কয়েক আগে তাকে হুমকি দেওয়া হয় । ওই যুবক বলে দেয় যে মুর্শিদা তার না হলে সে তাকে অন্য কারোর হতে দেবে না।
মুর্শিদার পরিবার এলাকায় নির্বিবাদী পরিবার বলে পরিচিত । গ্রামের কারোরই সঙ্গে তাদের কোনও রকম শত্রুতা বা বিবাদ নেই।

একমাত্র মেয়েকে এই রকম ভাবে কেন খুন করা হয়েছে তা বুঝতে পারছেন না আখতারুল ইসলাম । তিনি বলেন, কেন এই ভাবে আমার মেয়েকে খুন করা হয়েছে তা বুঝতে পারছি না । আমি চাইছি যে আমার মেয়েকে খুন করেছে তাকে ধরে উপযুক্ত শাস্তি দিক পুলিশ ।

[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]