ফের মর্মান্তিক দুর্ঘটনা পশ্চিম মেদিনীপুরে! বিয়ের পাকা দেখার পথে পিক-আপ ভ্যান উল্টে নারায়নগড়ে, নিহত ৪ নয়াগ্রামের বাসিন্দা

1467
ফের মর্মান্তিক দুর্ঘটনা পশ্চিম মেদিনীপুরে! বিয়ের পাকা দেখার পথে পিক-আপ ভ্যান উল্টে নারায়নগড়ে, নিহত ৪ নয়াগ্রামের বাসিন্দা 1

ফের মর্মান্তিক দুর্ঘটনা পশ্চিম মেদিনীপুরে! বিয়ের পাকা দেখার পথে পিক-আপ ভ্যান উল্টে নারায়নগড়ে, নিহত ৪ নয়াগ্রামের বাসিন্দা 2নিজস্ব সংবাদদাতা: সাত সকালেই বালিচকের কাছে ট্রেনে কাটা পড়ে ৩ শ্রমিকের মৃত্যুর রেশ মেলাতে না মেলাতে ফের মর্মান্তিক দুর্ঘটনা ঘটে মৃত্যু হল ৪ জন ব্যক্তির। ঘটনায় আহত হয়েছেন আরও ৮জন। নারায়নগড় থানার বাঁশগেড়িয়ার ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। নিহত এবং আহতরা ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম থানার কেশবরেখা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। এঁরা সবাই একটি বিয়ের সম্বন্ধ পাকা করার জন্য সবং থানার চাঁদকুড়িতে যাচ্ছিলেন বলেই জানা গেছে।

ফের মর্মান্তিক দুর্ঘটনা পশ্চিম মেদিনীপুরে! বিয়ের পাকা দেখার পথে পিক-আপ ভ্যান উল্টে নারায়নগড়ে, নিহত ৪ নয়াগ্রামের বাসিন্দা 3পুলিশ সূত্রে জানা গেছে একটি পিক-আপ ভ্যানে গাদাগাদি করে আসছিলেন ১২জন যাত্রী যাঁরা ৬০নম্বর জাতীয় অতিক্রম করে পূর্ব দিকে নারায়নগড়ের পাকুড়সেনির ভেতর দিয়ে প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনার রাস্তা দিয়ে চাঁদকুড়ি অভিমুখে রওনা দিয়েছিল। পথে মাসন্তপুকুর লাগোয়া বাঁশগেড়িয়া নামক একটি স্থানে রাস্তার পাশে থাকা বিদ্যুৎ খুঁটিতে সজোরে ধাক্কা মেরে উল্টে যায় পিক-আপ ভ্যানটি। ভ্যানের মধ্যে থাকা যাত্রীরা ছিটকে পড়েন রাস্তার ওপরে। স্থানীয় মানুষেরা খবর পেয়ে উদ্ধারকার্যে হাত লাগায়। খবর পেয়ে ছুটে আসে নারায়নগড় থানার পুলিশ। তাঁরাই উদ্ধার করে হতাহতদের খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠায়।

ফের মর্মান্তিক দুর্ঘটনা পশ্চিম মেদিনীপুরে! বিয়ের পাকা দেখার পথে পিক-আপ ভ্যান উল্টে নারায়নগড়ে, নিহত ৪ নয়াগ্রামের বাসিন্দা 4

ফের মর্মান্তিক দুর্ঘটনা পশ্চিম মেদিনীপুরে! বিয়ের পাকা দেখার পথে পিক-আপ ভ্যান উল্টে নারায়নগড়ে, নিহত ৪ নয়াগ্রামের বাসিন্দা 5স্থানীয় বাঁশগেড়িয়ার বাসিন্দারা জানিয়েছেন, ওই অংশে রাস্তা মারাত্মক রকমের খারাপ। গোটা রাস্তাই খানা খন্দে ভর্তি। অন্য দিকে গাড়ির গতিও যথেষ্ট দ্রুত ছিল। রাস্তা ফাঁকা থাকায় বেপরোয়া ভাবেই ছুটছিল পিক-আপ ভ্যানটি। রাস্তার মধ্যে থাকা একটি খন্দে পড়ে লাফিয়ে উঠে গাড়িটি। গতি দ্রুত থাকায় চালকের নিয়ন্ত্রণের বাইরে গিয়ে পিকভ্যনটি রাস্তার পাশে একটি বিদ্যুৎ এর খুঁটিতে ধাক্কা মেরে উল্টে যায় পিক-আপ ভ্যানটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৪ জনের। দুর্ঘটনার অভিঘাত এতটাই বেশি ছিল যে সুউচ্চ কংক্রিটের বিদ্যুৎ খুঁটি ভেঙে মাটিতে পড়ে যায়।

বাকি ৮ জনকে উদ্ধার করে খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁদের মধ্যে ২জনের অবস্থা আশঙ্কাজনক। মাথায় চোট রয়েছে তাঁদের। রাস্তায় এবড়ো খেবড়ো হয়ে বেরিয়ে থাকা পাথরে অনেকেরই মাথা থেঁতলে গিয়েছে কারও চোট রয়েছে চোখ নাক মুখে। মৃতদেহ গুলি ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এই ঘটনার ফলে বেশ কয়েক ঘণ্টা ওইর সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে যানজট ও মানুষের ভিড়ে। পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়, অন্যদিকে ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সমগ্র এলাকায়। নিহত ও আহতদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। উল্লেখ্য শনিবার সকালেই জেলার খড়গপুর হাওড়া রেল লাইনে কর্মরত অবস্থায় ফলকনামা সুপার ফার্স্ট এক্সপ্রেসের তলায় কাটা পড়ে মৃত্যু হয়েছে তিন রেলকর্মীর।এই খবরের আরও আপডেট পেতে রিফ্রেস করুন।