মাদক মামলায় ৪ অভিনেত্রীর বয়ানে সন্তুষ্ট নন NCB, ফের পাঠানো হতে পারে সমন

152
মাদক মামলায় ৪ অভিনেত্রীর বয়ানে সন্তুষ্ট নন NCB, ফের পাঠানো হতে পারে সমন 1

ওয়েব ডেস্ক : মাদক মামলায় ইতিমধ্যেই গত শনিবার সকলকে জিজ্ঞাসাবাদ করেছেন NCB। কিন্তু জিজ্ঞাসাবাদের পরও তাদের বেশকিছু উত্তরে নাখুশ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেকারণে ফের মাদক সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শীঘ্রই দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরকে সমন পাঠানোর সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না৷ তবে তাদের দিন কয়েকের মধ্যেই ফের NCB অফিসে ডাকা হবে কিনা কিংবা কবে ডাকা হতে পারে সে বিষয়ে এখনও পর্যন্ত জানা যায়নি।

আরও পড়ুন -  তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত দেওচড়াই গ্রাম পঞ্চায়েত এলাকা! চলছে পুলিশি টহলদারি

সূত্রের খবর, শনিবার সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাড়ুকোনকে আলাদা আলাদাভাবে জিজ্ঞাসাবাদ করা হলে বিটাউনের ৪ অভিনেত্রীই দাবি করেন, তারা কখনও মাদক সেবন করেননি। তবে শুধুমাত্র অভিনেত্রীরাই নয়, এমনকি তাদের ম্যানেজাররাও NCBকে জানিয়েছেন তারা মাফক সেবন করেন নি। এমনকি তাদের হোয়াইটসঅ্যাপ চ্যাট থেকে পাওয়া ‘ডুব’, ‘হ্যাশ’, ‘মাল’-এর মানে কী, তা জিজ্ঞাসা করা হলে দীপিকা, রকুলপ্রীত দুজনেই তার অন্যমানে বোঝাতে যান। কিন্তু এই দাবি একেবারেই মেনে নিতে নারাজ এনসিবি। NCB-র দাবি দীপিকা ও তার ম্যানেজারকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হলেও তাদের উত্তরে বেশকিছু অসঙ্গতি লক্ষ করা যায়৷ এধরনের একাধিক কারণে তাদের ফের জেরা করতে চান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যদিও এবিষয়ে NCB-র তরফে স্পষ্টভাবে কিছু জানানো হয়নি।

মাদক মামলায় ৪ অভিনেত্রীর বয়ানে সন্তুষ্ট নন NCB, ফের পাঠানো হতে পারে সমন 2

এদিকে গত সপ্তাহেই NCB আধিকারকরা তল্লাশি চালিয়ে মাদক যোগে করণ জোহারের ধর্মা প্রডাকশনের ডিরেক্টর ক্ষিতিশ প্রসাদকে গ্রেফতার করা হয়েছে। ক্ষিতিশের দাবি, জেরায় NCB আধিকারিকরা জোর করে করণের নাম বলার কথা বলছেন। ক্ষিতিশের অভিযোগ , মাদক মামলায় করণ জোহরকে ইচ্ছাকৃত ফাঁসানোর চেষ্টা করছে NCB। এমনকি করণ জোহরের নাম করে অভিযোগ করলে ক্ষিতিজ প্রসাদকে ছেড়ে দেওয়া হবে বলে নাকি তাঁকে স্পষ্ট জানান এনসিবির আধিকারিক সমীর ওয়াংখেড়ে।