Homeএখন খবরনতুন করে ফের কন্টেনমেন্ট জোনের আওতায় এল মেদিনীপুর পুরসভার ২টি ওয়ার্ড! কন্টেনমেন্ট...

নতুন করে ফের কন্টেনমেন্ট জোনের আওতায় এল মেদিনীপুর পুরসভার ২টি ওয়ার্ড! কন্টেনমেন্ট বাড়ল ঘাটালেও

Advertisement

নিজস্ব সংবাদদাতা: মেদিনীপুর পুরসভার চলতি ৪টি ওয়ার্ডের সাথে আরও ২টি ওয়ার্ডের কিছু অংশকে কন্টেনমেন্ট জোনের আওতায় আনা হচ্ছে বলে ঘোষণা করলেন পশ্চিম মেদিনীপুর জেলা শাসক রশ্মি কোমল। তারই সঙ্গে ঘাটালের দুটি গ্রামকেও যুক্ত করা হল বলে জানিয়েছেন তিনি। ৯ই জুলাই সন্ধ্যায় জারি করা এক নির্দেশিকায় জেলাশাসক জানিয়েছেন নতুন করে সংক্রমন মেলায় এই স্থানগুলিকে কন্টেনমেন্ট জোনের আওতায় আনা হচ্ছে।

নতুন নির্দেশিকা অনুযায়ী মেদিনীপুর পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের দেশবন্ধুনগর, জালিপুকুর পাড়, সুকান্তপল্লী, উদয়পল্লী এবং সিপাহীবাজার এবং ২৪নম্বর ওয়ার্ডের বৈশাখীপল্লী, ঝর্ণাডাঙা, সূর্যনগর, নিবেদিতাপল্লী ও ইন্দিরাপল্লী কে কন্টেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে। অন্যদিকে ঘাটাল পঞ্চায়েত সমিতির অজবনগর গ্রাম পঞ্চায়েতের হরিদাসপুর ও ঘোলা বাজারকে ওই জোনের আওতায় আনা হয়েছে।

১১ই জুলাই থেকে এই নির্দেশিকা কার্যকরী হবে এবং ১৪ই জুলাই অবধি ৪দিন ঘোষিত এলাকা গন্ডীবদ্ধ থাকবে বলে জানানো হয়েছে। নিয়ম অনুযায়ী এই জোনের ভেতরে সমস্ত দোকান পাট বন্ধ থাকবে। জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত এবং আধিকারিক ছাড়া কেউই সরকারি বেসরকারি অফিসে যেতে পারবেননা। আগের কন্টেনমেন্ট জোন যেমন আছে তেমনি থাকছে আপাতত। মনে রাখতে হবে এখন যে এলাকাতেই বেশি সংক্রমন পাওয়া যাবে সেই এলাকাকেই কন্টেনমেন্ট করা হতে পারে। অতএব সবাইকেই সাবধান হতে হবে।

Advertisement

Advertisement

RELATED ARTICLES

Most Popular