শনি কাটছেনা ঘাটাল মহকুমার, শেষতম করোনা আক্রান্ত বাড়ি ফেরার দিনই ফের আক্রান্ত আরেক

1031
শনি কাটছেনা ঘাটাল মহকুমার, শেষতম করোনা আক্রান্ত বাড়ি ফেরার দিনই ফের আক্রান্ত আরেক 1

নিজস্ব সংবাদদাতা: মঙ্গলবার দিনটা সুখের হওয়ার ছিল ঘাটাল মহকুমার জন্য কারন এদিনই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আ্যম্বুলেন্সে চালক সৌভিক দাস। সৌভিক ঘাটাল মহকুমার চতুর্থ ব্যক্তি যিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। আর এযাবৎ কালে তিনিই ছিলেন মহকুমার শেষ আক্রান্ত ফলে তিনি সুস্থ হয়ে বাড়ি ফেরায় মহকুমায় স্বস্তি পাওয়ার কথা কিন্তু সে স্বস্তি স্থায়ী হলনা বেশিক্ষন, এদিনই নতুন করে ফের একজন কোভিড আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

এবার ঘটনাটি ঘটেছে চন্দ্রকোনা থানা এলাকার ক্ষীরপাই পৌরসভায়।
জানা গেছে পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের এক বাসিন্দা ৮৪ বছরের এক বৃদ্ধ অসুস্থ হয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি হয়েছিলেন। উচ্চ সুগার ও হৃদযন্ত্রের সমস্যা ছিল ওই অবসর প্রাপ্ত প্রাথমিক শিক্ষকের। সোমবার কলকাতার একটি অভিজাত বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই তাঁর করোনা পরীক্ষা হলে কোভিড পজিটিভ ধরা পড়ে। সঙ্গে সঙ্গে বৃদ্ধকে এম আর বাঙ্গুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। কিভাবে ওই বৃদ্ধ করোনায় আক্রান্ত হলেন এখুনি তা নিশ্চিত করা যায়নি।

শনি কাটছেনা ঘাটাল মহকুমার, শেষতম করোনা আক্রান্ত বাড়ি ফেরার দিনই ফের আক্রান্ত আরেক 2

প্রশাসন তৎপর হয়ে উঠেছে উৎস খোঁজার জন্য। একটি সূত্রে জানা যাচ্ছে বৃদ্ধের এক ছেলে কলকাতা পুলিশে চাকরি করেন।উল্লেখ্য পশ্চিম মেদিনীপুরের করোনা আক্রান্তের ঘটনা ঘাটাল মহকুমারই দাসপুর থেকে শুরু হয় যেখানে একই পরিবারের ৩ জন আক্রান্ত হন। বর্তমানে তিনজনই সুস্থ। চার নম্বর ব্যক্তিও বড়মা হাসপাতাল থেকে মঙ্গলবারই বাড়ি ফিরছিলেন কিন্তু নতুন করে বৃদ্ধ আক্রান্ত হওয়ায় চাপ থেকেই গেল ঘাটালের।

Previous article৪৮ ঘন্টার মধ্যে ফের কোভিড পজিটিভ, হলদিয়া নিয়েই কপালে ভাঁজ পূর্ব মেদিনীপুরের
Next articleসকালে উঠেই এভারেস্ট শৃঙ্গ দেখে চমকে উঠল বিহারের গ্রাম