এনসিবির রিপোর্টে নয়া তথ্য, মায়ের ফোন থেকেই মাদক কারবারিদের সাথে নিয়মিত যোগাযোগ রাখতেন রিয়া

157

ওয়েব ডেস্ক : সুশান্ত মৃত্যু মামলায় মাদকচক্রের যোগ থাকায় অভিনেতার ঘনিষ্ঠ বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পর থেকে প্রতিদিনই উঠে আসছে একাধিক চাঞ্চল্যকর তথ্য৷ ​সম্প্রতি এক নামী সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে নিয়মিত ফোনে যোগাযোগ রাখতেন রিয়া। তবে নিজের ফোন নয়, এক্ষেত্রে রিয়ার মা অর্থাৎ সন্ধ্যা চক্রবর্তীর ফোন ব্যবহার করতেন অভিনেত্রী। এই মোবাইলের মাধ্যমেই মাদক কারবারী এবং পাচারকারীদের সাথে নিয়মিত ফোন, ইন্টারনেট কল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে নিয়মিত যোগাযোগ রাখা হত৷

আরও পড়ুন -  শালবনীতে গৃহবধূকে ধর্ষন ও খুনের আভিযোগ পরিবার ও প্রতিবেশীদের , গ্রেপ্তার ১

জানা গিয়েছে, রিয়ার গ্রেফতারের আগে তাকে লাগাতার জিজ্ঞাসাবাদ করেছেন ইডি, সিবিআই এনসিবি। ইডির জিজ্ঞাসাবাদের সময় রিয়া চক্রবর্তীর একটি মোবাইল তদন্তকারীরা বাজেয়াপ্ত করেছিলেন কিন্তু সেসময় তার দ্বিতীয় কোনো ফোন রয়েছে কিনা সে বিষয়ে জানা যায়নি। এমনকি সে বিষয়ে একাধিকবার জানতে চাওয়া হলেও অভিনেত্রীর তরফে কোনও মন্তব্যও করা হয়নি। কিন্তু দিন কয়েক পরেই মাদককাণ্ডে রিয়াকে জিজ্ঞাসাবাদ চলাকালীন রিয়ার বাড়িতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে তল্লাশি চালানো হয়েছিল। সে সময় এনসিবির তরফে অভিনেত্রীর বাড়ি থেকে তাঁর ল্যাপটপ সহ একাধিক ইলেক্ট্রনিক ডিভাইস বাজেয়াপ্ত করা হয়। সেই সময়ই রিয়া চক্রবর্তীর দ্বিতীয় মোবাইলটিও পাওয়া যায়। যদিও ওই মোবাইলটি তাঁর মা সন্ধ্যা চক্রবর্তীর নামে রয়েছে। তবে মায়ের নামে রেজিস্ট্রার করা থাকলেও ওই মোবাইলটি রিয়াই ব্যবহার করতো। মোবাইলটি বাজেয়াপ্ত করার পর সেটি থেকেই সামনে আসে বিভিন্ন তথ্য।

এদিকে এনসিবির জিজ্ঞাসাবাদের সময় রিয়া চক্রবর্তী বয়ান অনুযায়ী মাদকাসক্ত বলিউডের যে ২৫ জন তারকার মধ্যে উল্লেখযোগ্য সারা আলি খান৷ জানা গিয়েছে, সারা আলি খান যে মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগাযোগ করতেন, রিয়াও তাঁদের কাছ থেকেই বিভিন্ন ধরণের নিষিদ্ধ ওষুধ ও মাদক নিতেন। তবে রিয়ার ফোনের তালিকায় যে সকল মাদক কারবারী এবং পাচারকারীদের তথ্য পাওয়া গিয়েছে, সারার ফোনেও তাদের তথ্যই রয়েছে কিনা সে বিষয়ে ইতিমধ্যেই তল্লাশি শুরু করেছে এনসিবি। জানা গিয়েছে, কিছুদিনের মধ্যে এনসিবির তরফে সারা আলি খান, রাকুল প্রীত, মুকেশ ছাবরা সহ মাদকের সাথে যুক্ত বলিউডের বেশ কিছু তারকাকে সমন পাঠানো হবে।

এনসিবির রিপোর্টে নয়া তথ্য, মায়ের ফোন থেকেই মাদক কারবারিদের সাথে নিয়মিত যোগাযোগ রাখতেন রিয়া 1