সুশান্ত মৃত্যুতে নয়া মোড়! মাদক পাচার চক্রের সাথে যোগসূত্র রয়েছে সৌভিকের, দাবি মাদক পাচারকারীর

130

ওয়েব ডেস্ক : সুশান্ত মৃত্যুতে নয়া মোড়! মাদক পাচার চক্রের সাথে যোগসূত্র রয়েছে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীর। মঙ্গলবার জেরার মুখে এমনই চাঞ্চল্যকর দাবি করেন এনসিবি-র হাতে গ্রেফতার হওয়া এক মাদক পাচারকারী। সুশান্ত মৃত্যুর পিছনে মাদক যোগ রয়েছে একথা সামনে আসতেই একাধিক মাদক পাচারকারীর নাম উঠে আসে। তাদের মধ্যে দুজনের সাথে রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট ইতিমধ্যেই ভাইরাল। এনসিবির তদন্তে জানা যায়, মুম্বাইয়ের ফিল্মসিটিতে মাদক পাচারকারীর আখরা। ঘুরপথে সেখানেই মাদক বিক্রি করে বেশ কয়েকজন। এমনকি এর সাথে কয়েকজন মহিলাও জড়িত রয়েছেন। এরপরই মঙ্গলবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো ফিল্মসিটি-সহ মুম্বইয়ের একাধিক এলাকায় তল্লাসি চালিয়ে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। এরপর তাকে এনসিবির দফতরে এনে জিজ্ঞাসাবাদ করা হলে প্রথমে মুখ না খুললেও পরে জেরার মুখে কার্যত স্বীকার করে নেয়, রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের সঙ্গে তাঁর যোগসূত্র রয়েছে।

আরও পড়ুন -  রাজ্যে করোনা নিয়ে মৃত্যু ১০৫ জনের, করোনায় মৃত্যু ৩৩, রাজ্যে একদিনে এযাবৎ কালের সর্বাধিক মৃত্যু

তবে মঙ্গলবার মুম্বই থেকে একজন মাদক পাচারকারীকে গ্রেফতারের পাশাপাশি বেশ কয়েকটি জায়গায় তল্লাশি চালিয়ে আরও ২ যুবককে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। সূত্রের খবর, ওই ২ যুবকের কাছ থেকে ৩.৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। ফলে স্বাভাবিকভাবে বোঝাই যাচ্ছে যে ওই দুই যুবক আদতে মাদক পাচারকারী। জানা গিয়েছে, মুম্বাইয়ের বেশ কিছু প্রভাশালীদের অন্দরে ঘুরপথে এরা মাদক পৌঁছে দেয়। পাশাপাশি বলিউডের অন্দরেও মাদক পাচারকারীদের রমরমা কারবার রয়েছে বলেই জানা গিয়েছে। মাদকের কারবারী এবং পাচারকারীদের সঙ্গে বি টাউনের বেশ কয়েকজন সেলেবের যোগসূত্র রয়েছে বলেও রিপোর্টে প্রকাশ পায়।

এদিকে, টানা ৪ দিন সিবিআইয়ের জেরার মুখে পড়েন রিয়া ও তাঁর ভাই সৌভিক। সেকারণে মঙ্গলবার রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ না করে সুশান্ত মামলায় অন্যতম অভিযুক্ত রিয়ার বাবা, মা এবং ভাইকে সকাল ১১ টা থেকে টানা ৯ ঘণ্টা তাদের জিজ্ঞাসাবাদ করেন সিবিআই আধিকারিকরা। অন্যদিকে ১২ জুন রিয়া চক্রবর্তীর ইনস্টাগ্রামে পশট করা একটি ভিডিও নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাদের দাবি, রিয়া চক্রবর্তীর দাবি অনুযায়ী তিনি ৮ জুন সুশান্তের ফ্ল্যাট ছেড়ে তিনি চলে যান। যদি তাই হয়, তবে ১২ জুন রিয়ার পোস্ট করা কেকের ভিডিওটি কীভাবে অভিনেতার ঘর থেকে শেয়ার করলেন? বর্তমানে এই নিয়েই উঠছে নানা প্রশ্ন।

সুশান্ত মৃত্যুতে নয়া মোড়! মাদক পাচার চক্রের সাথে যোগসূত্র রয়েছে সৌভিকের, দাবি মাদক পাচারকারীর 1