এবার থেকে ইনস্টাগ্রামে ডাইরেক্ট মেসেজ করা যাবে ওয়েব ভার্সনেও।

196
Advertisement

ডিজিটাল ডেস্ক: এবার থেকে ইনস্টাগ্রাম ব্যবহারকারীর ডাইরেক্ট মেসেজ করতে পারবে তাদের যেকোনো বন্ধু-বান্ধবদের কে যেহেতু ইনস্টাগ্রামের প্যারেন্টস কোম্পানি ফেসবুক তাই তারা একটি নতুন ফিচার লঞ্চ করছে যেটির মাধ্যমে ডেক্সটপ এবং ল্যাপটপ ব্যবহারকারীরা ওয়েব ব্রাউজিং এর মাধ্যমে যে কোন জায়গা থেকে ডাইরেক্ট মেসেজ করতে পারবেন ইনস্টাগ্রাম ওয়েবসাইট থেকে। আগে এই ফিচারস ছিল না বলে ইউজারদেরকে নানান সমস্যায় পড়তে হতো কিন্তু এখন থেকে আর এই সমস্যা থাকছে না।

Advertisement

ইনস্টাগ্রাম এ ফিচার সম্বন্ধে তাদের অফিশিয়াল টুইটার একাউন্টে এই বিষয় নিয়ে কনফার্ম করেছে।এই ফিচার সম্বন্ধে ইনস্টাগ্রাম অনেকদিন থেকে কাজ করে যাচ্ছিল ফাইনালি এই ফিচারটি ইন্সটাগ্রাম চালু করে দিয়েছে তাদের ওয়েবসাইটে
এতে তারা বেশি পরিমাণে উপকৃত হবেন যারা পিসি বা ডেস্কটপের মাধ্যমে তাদের ইনস্টাগ্রাম একাউন্ট স্ক্রল করে থাকেন।

Advertisement
Advertisement

এই ডাইরেক্ট মেসেজ ফিচারসটি মোবাইল ইউজারদের মতোনই মোবাইল ইউজাররা যেভাবে ডাইরেক্ট মেসেজিং করে থাকেন ওয়েব সাইট ইউজাররাও ঠিক সেরকম ভাবেই কাউকে ডাইরেক্ট মেসেজ করতে পারবেন।

ইনস্টাগ্রাম এও জানিয়েছে যে তারা একটি ফিচারস এর উপর কাজ করছে যেটি এলে আপনি একটি অপশান পাবেন যে আপনার স্টোরি কাকে দেখাতে চান বা কাকে দেখাতে চান না এই ফিচারটি ইনস্টাগ্রাম শীঘ্রই আনতে চলেছে।