এখন ফিচার ফোনেও পাবেন 4GVOLTE সহ একাধিক উন্নত মানের পরিষেবা, জেনে নিন কিছু অতি সস্তার উন্নত মানের ফোন

90
এখন ফিচার ফোনেও পাবেন 4GVOLTE সহ একাধিক উন্নত মানের পরিষেবা, জেনে নিন কিছু অতি সস্তার উন্নত মানের ফোন 1

টেক ডেস্ক: দিন যতই এগোচ্ছে, ততই উন্নত হচ্ছে আজকের মোবাইলের দুনিয়া। আজ স্মার্টফোনের মতই উন্নততর পরিষেবা পাওয়া যাচ্ছে ফিচার ফোনেও। আগে যেই ফিচার ফোনে কেবল ২জি নেটওয়ার্ক চলত, আজ সেই ফোনে চলছে ৪জি নেটওয়ার্ক। তেমনই কিছু সস্তা 4GVOLTE ফিচার ফোনের সন্ধান নিয়ে এসেছি, আজকের প্রতিবেদনে। চলুন জানা যাক সেই ফিচার ফোন সম্পর্কে, যাতে রয়েছে স্মার্ট ফোনের মতই উন্নত পরিষেবা।

এখন ফিচার ফোনেও পাবেন 4GVOLTE সহ একাধিক উন্নত মানের পরিষেবা, জেনে নিন কিছু অতি সস্তার উন্নত মানের ফোন 2

Bharat 1
Micromax Bharat 1- এর এই ফোনটিতে দেওয়া হয়েছে Snapdragon 205 এর প্রসেসর। এর সাথে ফোনটিতে ৫১২ এমবি র‍্যাম এবং ৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ দেওয়া হয়েছে। ২০০০ mAh- এর ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনটিতে। ফোনটির দাম ২,২০০ টাকা রাখা হয়েছে।

এখন ফিচার ফোনেও পাবেন 4GVOLTE সহ একাধিক উন্নত মানের পরিষেবা, জেনে নিন কিছু অতি সস্তার উন্নত মানের ফোন 3

Jio Phone
সস্তা ৪জি Volte ফোনের কথা বললে যে আরও একটি ফোনের মাথায় আসে তা হল Jio phone। ১.২ গিগাহার্টজ স্প্রেডট্রম ডুয়াল কোর প্রসেসরের সাথে আসা এই ফোনটিতে রয়েছে ৫১২ এমবি র‍্যাম এবং ৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ। ফোনটিতে ২০০০ mAh- এর ব্যাটারি দেওয়া হয়েছে। এই সিঙ্গেল সিমের ফোনটির দাম রাখা হয়েছে ১,৫০০ টাকা।

Intex Turbo+
Intex Turbo+ এর এই ফোনটিতে দেওয়া হয়েছে ডুয়াল কোর প্রসেসর। এর সাথে ফোনটিতে ৫১২ এমবি র‍্যাম এবং ৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ দেওয়া হয়েছে। ২০০০ mAh- এর ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনটিতে। ফোনটির দাম ১,৯৯৯ টাকা রাখা হয়েছে।

তাহলে আর ভাবনা কিসের! বেছে নিন যে কোনও একটি পছন্দের সস্তা ও আকর্ষণীয় ফোন।

Previous articleস্থলবন্দরে ভাঙচুরে অভিযুক্ত তৃনমূল কংগ্রেস শ্রমিক নেতা-কর্মীদের মুক্তির দাবিতে কর্মবিরতি পালন এনজেপিতে, জোর জবরদস্তির অভিযোগ, দুর্ভোগে যাত্রীরা
Next articleবাঁধাকপির চমৎকারী গুণ, বাধা পাবে মারণ রোগ ক্যান্সারও