এনআরসি আতঙ্কে পেটে ছুরি মেরে আত্মহত্যার চেষ্টার দাবি পূর্ব মেদিনীপুরে

128
এনআরসি আতঙ্কে পেটে ছুরি মেরে আত্মহত্যার চেষ্টার দাবি পূর্ব মেদিনীপুরে 1
এনআরসি আতঙ্কে পেটে ছুরি মেরে আত্মহত্যার চেষ্টার দাবি পূর্ব মেদিনীপুরে 2
এনআরসি আতঙ্কে পেটে ছুরি মেরে আত্মহত্যার চেষ্টার দাবি পূর্ব মেদিনীপুরে 3

নিজস্ব সংবাদদাতা: নিজের কাগজ পত্রে নাম ভুল আর পর্যাপ্ত নথি যোগাড় করতে না পারায় এন আর সি আতঙ্কে ভুগতে থাকা এক ব্যাক্তি নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছে এমনই দাবি করল ওই ব্যক্তির পরিবার। যদিও এটাই প্রকৃত কারন কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।  ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের কাঁথির বসন্তিয়া গ্রামে,আশঙ্কাজনক অবস্থায় তাকে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরতর আহত অবস্থায় ওই ব্যাক্তি মৃত্যুর সাথে লড়াই করছেন।

এনআরসি আতঙ্কে পেটে ছুরি মেরে আত্মহত্যার চেষ্টার দাবি পূর্ব মেদিনীপুরে 4

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
স্থানীয় সূত্রে জানা গেছে তিন ছেলেমেয়ের বাবা সেক তাহের একজন দিন মজুর। পরিবারের লোকেদের দাবি জাতীয় নাগরিক পঞ্জি ও সংশোধিত নাগরিক আইন চালু হওয়ার খবর পাওয়ার পর থেকেই আতঙ্কে ভুগছিলেন তাহের। কাগজপত্র যোগাড় করার জন্য বিভিন্ন সরকারি অফিসে দৌড় ঝাঁপ করছিলেন। কিন্ত কোনও ভাবেই কাগজপত্র যোগাড় হচ্ছিলনা। সরকারি অফিস গুলি আরও  সময় লাগবে বলেছিল  ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
অন্যদিকে পরিবারের আধারকার্ড ,ভোটার কার্ডেও কিছু ভুল ছিল । নাম বানান ভুলছিল বলে পরিবার সূত্রে জানা গেছে। পরিবারের লোকেরা জানায়, ক’দিন ধরেই তাহের তাঁদের বলছিলেন যে, সবাইকে হয় ডিটেনশন ক্যাম্পে যেতে হবে না’হয় তাড়িয়ে দেবে সরকার। এরপরই সে এই ঘটনা ঘটায়।