আসুন দেখে নিন ব্রডব্যান্ড কোম্পানিগুলির অফার ও স্পিড।

153
IMAGE CREDIT "JUSTDIAL"

কিছুদিন আগেই এয়ারটেল তাদের ব্রডব্যান্ড প্ল্যানের দাম পরিবর্তন করেছে। এখন থেকে Airtel Xstream Bundle এর সঙ্গে আপনারা পেয়ে যাবেন মাত্র ৪৯৯ টাকা মূল্যে আনলিমিটেড ডাটা। এছাড়াও সাবস্ক্রাইবার রা ৩,৯৯৯ টাকার Airtel Xstream Box পেয়ে যাবেন এই প্ল্যান এর সঙ্গে। এই অ্যান্ড্রয়েড স্মার্ট বক্স এ আপনার ভয়েস কমান্ড, গুগল প্লে স্টোরের সমস্ত অ্যাপ্লিকেশন ব্যবহার এবং অনলাইন গেমিং করতে পারেন।

আরও পড়ুন -  এরাজ্যের বাসিন্দাদের বাড়িতে ফিরিয়ে আনতে এ্যন্ট্রি আ্যপ আনল রাজ্য সরকার

অন্যদিকে এয়ারটেলের প্রধান প্রতিদ্বন্দ্বী রিলায়েন্স জিও সম্প্রতি লঞ্চ করে দিয়েছে তাদের নতুন জিও ফাইবার ব্রডব্যান্ড সার্ভিস এর নতুন প্ল্যান। এই প্ল্যানে আপনারা ৩৯৯ টাকা মূল্যে পেয়ে যাবেন জিও ফাইবার এর ইন্টারনেট। সঙ্গে আপনারা পেতে চলেছেন ৩০ দিনের ফ্রী ট্রায়াল। এছাড়াও আপনারা পাবেন একটি সেট টপ বক্স যাতে ১০টি OTT অ্যাপ্লিকেশন আপনারা ব্যবহার করতে পারবেন। সঙ্গে এই সেটটপ বক্স এ থাকছে বিনামূল্যে ভয়েস কলিং ফেসিলিটি।

এয়ারটেলের বর্তমানে সবথেকে দামি প্ল্যান হলো ৩,৯৯৯ টাকার। যেখানে তার প্রতিদ্বন্দ্বি রিলায়েন্স জিওর সবথেকে দামি প্ল্যান হলো ১,৪৯৯ টাকার। আপনারা এয়ারটেলের সবথেকে দামি প্লানে পেয়ে যাবেন ১ জিপিএস এর স্পীড। যেখানে জিওর সবথেকে দামি প্ল্যানে থাকছে ৩০০ এমবিপিএস এর স্পীড। তবে এই দুটি নেটওয়ার্ক ছাড়াও, ভারতে আরও দুটি ব্রডব্যান্ড সার্ভিস প্রোভাইডার রয়েছে। সেগুলি হল বিএসএনএল এবং টাটা স্কাই। এই দুটি সার্ভিস প্রোভাইডারের সমস্ত ডিটেলস নিচে দেওয়া হল।

আরও পড়ুন -  দুটি ফোনেই ব্যবহার করা যাবে একটি হোয়াটসঅ্যাপে অ্যাকাউন্ট নতুন ফিচারস হোয়াটসঅ্যাপের

Tata sky –

BSNL –

আসুন দেখে নিন ব্রডব্যান্ড কোম্পানিগুলির অফার ও স্পিড। 1