বালিচকে বেপরোয়া লেবেল ক্রসিং পেরুতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মৃত্যু বৃদ্ধের

3260
বালিচকে বেপরোয়া লেবেল ক্রসিং পেরুতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মৃত্যু বৃদ্ধের 1
বালিচকে বেপরোয়া লেবেল ক্রসিং পেরুতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মৃত্যু বৃদ্ধের 2

নিজস্ব সংবাদদাতা: সোমবার সন্ধ্যা বেলায় বন্ধ থাকা গেট টপকে লেবেল ক্রসিং পেরুতে গিয়ে ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হয়ে গেলেন এক বৃদ্ধ। সন্ধে সাড়ে সাতটা নাগাদ ঘটনাটি ঘটেছে বালিচক স্টেশনের পশ্চিম দিকের লেবেল ক্রসিংয়ের ওপর। স্থানীয় সূত্রে জানা গেছে মৃত ওই বৃদ্ধের বাড়ি বালিচক সংলগ্ন গোটগেড়িয়াতে। মৃত ব্যক্তির নাম ভোলানাথ সুর(৬০)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সন্ধ্যে বেলায় বালিচকে অবস্থিত ডেবরা বিডিও অফিস এর দিক থেকে বালিচক বাজারের দিকে যাচ্ছিল। ওই সময় খড়গপুর এর দিক থেকে এক্সপ্রেস ট্রেন আসার জন্য গেট বন্ধই ছিল। তখন দুপাশেই ট্রাফিক থমকে ছিল দুপাশের গেটের প্রান্তেই। কিন্তু ওই বৃদ্ধকে দেখা গেট ডিঙ্গিয়ে অনায়াসে হেঁটে যাচ্ছিলেন অত্যন্ত অন্যমনস্ক অবস্থায়।

বালিচকে বেপরোয়া লেবেল ক্রসিং পেরুতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মৃত্যু বৃদ্ধের 3

ওই সময় তাঁর ডান দিক থেকে এক্সপ্রেস ছুটে আসছিল। জোরে হর্ন দিচ্ছিল গাড়িটি কিন্তু খেয়ালই ছিলনা বৃদ্ধের। মুহূর্তের মধ্যেই সজোরে বৃদ্ধকে ধাক্কা মারে এক্সপ্রেস ট্রেনটি। অনেকটা ওপরে উড়ে গিয়ে ছিটকে পড়ে বৃদ্ধ। তাঁর ওপর দিয়েই গড়িয়ে যায় ট্রেন।

লেবেল ক্রসিংয়ের দু’পাশে দাঁড়িয়ে থাকা অপেক্ষমান পথচারীদের চোখের সামনেই ছিন্নভিন্ন হয়ে যায় বৃদ্ধের শরীরের অংশ। খবর পেয়েই ঘটনা স্থলে রেল পুলিশের জওয়ানরা। ডেবরা থানার পুলিশের সহায়তা নিয়ে দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।এই দুর্ঘটনায় বালিচক সহ গোটগেড়িয়া গ্রামে শোকের ছায়া নেমে আসে।

ঘটনায় কিছুক্ষন যানজট ব্যহত হয় ওই রাস্তার যান চলাচল। পরে পুলিশের সহযোগিতায় স্বাভাবিক হয় পরিস্থিতি। রেল গেট পড়ে থাকার পরও রাস্তা পেরুনোর এই ঘটনা শুধু বালিচক নয়, নজরে পড়ে সর্বত্রই। অনেক সময় যান সহ লেবেল ক্রসিং পেরুনোর মরিয়া চেষ্টাও নজরে পড়ে। কিন্তু এইতাড়ার কী মর্মান্তিক পরিণতি তা আরও একবার দেখিয়ে দিয়ে গেল এই অনভিপ্রেত মৃত্যু। রেল পুলিশের এক কর্তা ক্ষোভ প্রকাশ করে বলেছেন বারংবার একই ঘটনার পরও সম্বিত ফেরেনি মানুুুষের। স্থানীয় একটি সূত্রে জানা গেছে সামান্য মানসিক সমস্যায় ভুগছিলেন ওই ব্যক্তি।