নির্বাচন প্রাক্কালে আবারও বড় ধাক্কা শাসক দলে! মমতার নামে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের

1115
নির্বাচন প্রাক্কালে আবারও বড় ধাক্কা শাসক দলে! মমতার নামে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের 1

নিউজ ডেস্ক: একদিকে যখন হাইভোল্টেজ নন্দীগ্রামে টানটান উত্তেজনার পরিবেশ, বয়ালে বুথ পরিদর্শনে গিয়ে প্রায় ঘন্টা দুয়েক আটকে বাংলার মুখ্যমন্ত্রী তথা নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়, একের পর অভিযোগ আনছেন ভোটে গড়মিল নিয়ে, ঠিক সেই সময় খোদ বাংলার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধেই বিহারের একটি আদালতে দায়ের হল মামলা। পিটিশন গ্রহণ করেছে আদালত এবং আগামী ৮ এপ্রিল এই মামলার শুনানি হতে পারে।

কিন্তু কী নিয়ে এই মামলা! বিষয়টি হল, সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক জনসভায় বলেছেন, “বিজেপি বিহার, উত্তরপ্রদেশ থেকে বহিরাগত গুণ্ডাদের ট্রেনে করে নিয়ে আসার পরিকল্পনা করেছে। মা-বোনেরা সতর্ক থাকুন। প্রয়োজনে হাতা খুন্তি নিয়ে বেরিয়ে পড়ুন।” এমনকি, নন্দীগ্রামে ভোটের দিনেও মমতা অভিযোগ করেছেন, “আমি তো তিন দিন ধরে বলছি, বয়ালে বহিরাগতদের জড়ো করে রেখেছে। তারা কেউ বাংলা বলতে পারে না। আমরা ৬৩টি অভিযোগ দায়ের করেছি। কিন্তু দুর্ভাগ্য, নির্বাচন কমিশন টোটাল সাইলেন্ট।”

নির্বাচন প্রাক্কালে আবারও বড় ধাক্কা শাসক দলে! মমতার নামে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের 2

এই সমস্ত মন্তব্য নিয়েই বিহারে এফআইআর করা হয় মমতার বিরুদ্ধে। তা গ্রহণের পর একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু হয়। মামলা করেছেন সুধীর কুমার ওঝা নামের এক আইনজীবী। তিনি রাজনৈতিক নেতা, ফিল্ম স্টার, সেলিব্রিটিদের বিরুদ্ধে মামলা করতে একেবারে সিদ্ধহস্ত। সেই ওঝাই মামলা করেছেন মমতার বিরুদ্ধে। বৃহস্পতিবার মুজফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে এই মামলা করেন তিনি।