বলিউডের এক নামী অভিনেত্রীই মাদক চক্রের মূল পাণ্ডা, দাবি NCB-র

265
বলিউডের এক নামী অভিনেত্রীই মাদক চক্রের মূল পাণ্ডা, দাবি NCB-র 1

ওয়েব ডেস্ক: সুশান্ত মৃত্যু মামলার মাদক যোগ পাওয়ার পর তদন্তে নেমে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তী সহ মাদককাণ্ডে জড়িতদের৷ পাশাপাশি দিন কয়েক আগেই সারা, শ্রদ্ধা, দীপিকাকে জেরা করেও মিলেছে নানা তথ্য। এদিকে তদন্তে নেমে ইতিমধ্যেই মুম্বাই ফিল্ম ইণ্ডাষ্ট্রির বহু অজানা তথ্য সামনে এসেছে। NCB-র তরফে জানানো হয়েছে, বলিউডের এক নামী অভিনেত্রীই মাদক চক্রের মূল পাণ্ডা। জানা গিয়েছে, একসময় তিনি জনপ্রিয় সুপারমডেলও ছিলেন। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমকে এমনটাই জানিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

আরও পড়ুন -  অধরাই রয়ে গেল নতুন সংসার পাতার স্বপ্ন, তমলুকে প্রেমিকের হাতেই খুন গৃহবধূ

তবে শুধুমাত্র ওই অভিনেত্রীই যে মাদকচক্রের পান্ডা তা কিন্তু নয়। এক জনপ্রিয় সংবাদমাধ‍্যম সূত্রে খবর, মাদক মামলায় ওই অভিনেত্রীর পাশাপাশি আরো তিন তারকা NCB-র নজরে রয়েছে। তবে তিন তারকা জড়িত থাকলেও এরা তিনজনই যে মাদক চক্রের পান্ডা তা কিন্তু নয়। মূল পাণ্ডা হলেন একজন অভিনেত্রী যিনি কিনা একসময় সুপারমডেলও ছিলেন। NCB সূত্রে খবর, শীঘ্রই ওই অভিনেত্রী সহ ৩ তারকাকে শীঘ্রই জেরার সমন পাঠানো হবে। তবে বিটাউনের এই মাদক চক্রের মূল পাণ্ডা ইন্ডাস্ট্রির বেশ বড় জায়গায় রয়েছে বলেই অনুমান করছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তবে এই অভিনেত্রী যে শুধুমাত্র বলিউডের অন্দরেই মাদকের কাদবার করতো না কিন্তু নয়। একই সাথে স্থানীয় মাদক পাচারকারীদের সঙ্গে এখনও পর্যন্ত নিয়মিত যোগাযোগ রয়েছে তার।

বলিউডের এক নামী অভিনেত্রীই মাদক চক্রের মূল পাণ্ডা, দাবি NCB-র 2

জানা গিয়েছে, এই অভিনেত্রীই প্রথম বলিউডের অন্দরে মাদক দেওয়া নেওয়া শুরু করেছেন। এমনকি তাঁর প্ররোচনাতেই বলিউডের একধিক তারকা মাদকাসক্ত হয়ে বলেও অনুমান করছে NCB। পাশাপাশি, ইতিমধ্যেই এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের তরফে জানা গিয়েছে, তদন্ত যত এগোচ্ছে মুম্বাই ফিল্ম ইণ্ডাষ্ট্রির ভিতরের রহস্য তত সামনে আসছে। মাদক মামলায় নাম জড়াচ্ছে একাধিক তারকার। ফলে দিন কয়েকের মধ্যেই বলিউডের বেশ কয়েকজন হেভিওয়েট তারকার নাম সামনে আনা হবে বলেই জানা গিয়েছে। এদিকে ইতিমধ্যেই রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে দাবি করেন, জেরায় রিয়া শুধুমাত্র সুশান্তের মাদক সেবনের কথা স্বীকার করেছেন। তিনি অন্য কোনো অভিনেতা কিংবা অভিনেত্রীর নাম নেননি। তাকে পুরোপুরি ব্যবহার করছে NCB।