স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসরের সাথে আসছে OnePlus Z

1549
Image Credit‘indiatoday.in’
স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসরের সাথে আসছে OnePlus Z 1

ডিজিটাল ডেস্ক: চলতি বছরের জুলাই মাসের মধ্যেই ওয়ানপ্লাস তাদের একটি নতুন মডেলের ফোন‌ আনতে চলেছে যার নাম ওয়ানপ্লাস জেড। এই ফোনটির মধ্যে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসর। সাথে ফাইভ-জি পরিষেবাও থাকছে এই ফোনটিতে।

সম্প্রতিক এই ফোনটির সমস্ত স্পেসিফিকেশন ফাঁস করেছেন স্টার ম্যাক্স জে টুইটারে তিনি এই ফোনটির সম্বন্ধে সমস্ত কিছু প্রকাশ করেন। তার প্রকাশিত ছবিতে দেখা যায়, ফোনটিতে আছে পাঞ্চ হোল সেলফি ক্যামেরা ও সঙ্গে থাকছে ইনডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার।

স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসরের সাথে আসছে OnePlus Z 2

এর আগে একটি সূত্র দাবি করেছিলো, ফোনটির নাম হবে ওয়ানপ্লাস ৮ লাইট। প্রসেসর হিসেবে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০এল। তবে এখন জানা যাচ্ছে, ফোনটি আসবে ওয়ানপ্লাস জেড নামে। তবে এখন জানা যাচ্ছে, ফোনটি আসবে ওয়ানপ্লাস জেড নামে। ফোনটিতে থাকবে ৬.৪ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। র‍্যাম থাকছে ৮ জিবির সঙ্গে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এর মধ্যে ব্যটারি রয়েছে ৪০০০ এমএএইচ। সাপোর্ট করবে ৩০ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি যা ফোনকে অতি দ্রুত চার্জ কমপ্লিট করবে।

গত ১৪ এপ্রিল ওয়ানপ্লাস ৮ ও ওয়ানপ্লাস ৮ প্রো এর লঞ্চ করে ওয়ানপ্লাস। ওয়ানপ্লাসের ওয়েবসাইটে ফোনগুলোর বিক্রি শুরু হবে ২৯ এপ্রিল থেকে।

Previous articleগভীর রাতে ঝড়ের তান্ডব খড়গপুর মেদিনীপুর জুড়ে, লন্ডভন্ড দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ অঞ্চল
Next articleআরোগ্য সেতু অ্যাপ না থাকলে হবে ১০০০ টাকা জরিমানা বা ৬ মাস জেল