লঞ্চ হয়ে গেল Oppo F19 Pro+ 5G, জানুন এর দাম এবং বিশেষ ফিচার সম্পর্কে

331
লঞ্চ হয়ে গেল Oppo F19 Pro+ 5G, জানুন এর দাম এবং বিশেষ ফিচার সম্পর্কে 1

টেক ডেস্ক: কিছুদিন আগে ভারতে লঞ্চ হয়েছে অপ্পো এফ১৯ প্রো প্লাস ৫জি(Oppo F19 Pro+ 5G)। একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে এই ফোনকে ভারতে লঞ্চ করা হয়েছে।

লঞ্চ হয়ে গেল Oppo F19 Pro+ 5G, জানুন এর দাম এবং বিশেষ ফিচার সম্পর্কে 2

উল্লেখ্য,অপ্পো এফ১৯ প্রো প্লাস ৫জি হল কোম্পানির এখনও পর্যন্ত ভারতে আনা সবচেয়ে সস্তা ৫জি ফোন। এই ফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর, পাঞ্চ হোল AMOLED ডিসপ্লে, ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জার ও ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ।

লঞ্চ হয়ে গেল Oppo F19 Pro+ 5G, জানুন এর দাম এবং বিশেষ ফিচার সম্পর্কে 3

কোম্পানির মতে,Oppo F19 Pro+ 5G ফোনে এআই হাইলাইট পোর্ট্রেট ভিডিও ও ডুয়াল ভিউ ভিডিও ফিচার আছে।

Oppo F19 Pro+ 5G এর দাম:-
ভারতে অপ্পো এফ১৯ প্রো প্লাস ৫জি এর দাম ২৫,৯৯০ টাকা। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের। ফোনটি ফ্লুইড ব্ল্যাক ও স্পেস সিলভার কালারে পাওয়া যাবে।

Oppo F19 Pro+ 5G এর স্পেসিফিকেশন:
ডুয়েল সিমের অপ্পো এফ১৯ প্রো প্লাস ৫জি ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ, রিফ্রেশ রেট ৬০ হার্টজ, টাচ স্যাম্পেলিং রেট গেমিং মোডে ১৮০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ৮০০ নিটস। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল (ব্যাস ৩.৭ মিমি), যার মধ্যে এফ/২.৪ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অবস্থিত।

এছাড়া Oppo F19 Pro+ 5G ফোনে ব্যবহার করা হয়েছে ২.৪ গিগাহার্টজ মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর। সাথে আছে ARM G57 MC3 জিপিইউ। আবার ফোনটি ৮ জিবি র‌্যাম (LPDDR4X) ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে পাওয়া যাবে।

অনলাইন ও অফলাইন স্টোর থেকে ফোনটি প্রিঅর্ডার করা যাবে। আবার আগামী ১৭ মার্চ থেকে Oppo F19 Pro+ 5G এর সেল শুরু হবে।

Previous articleরেলের দপ্তরে আগুন! মৃত্যুও যখন দোষ চাপানোর খেলা
Next articleচিটফান্ড মামলায় মানস ভূঁইয়াকে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে নোটিশ সিবিআইয়ের! নির্বাচনের মুখে প্রতিহিংসা বলল মানস শিবির