Oppo লঞ্চ করল স্বল্প মূল্যের 5G স্মার্ট ফোন

320
Oppo লঞ্চ করল স্বল্প মূল্যের 5G স্মার্ট ফোন 1
Oppo লঞ্চ করল স্বল্প মূল্যের 5G স্মার্ট ফোন 2

টেক ডেস্ক: আধুনিক যুগে নিত্য নতুন প্রযুক্তির হাতছানি। সেই হাতছানি স্মার্টফোনের ক্ষেত্রেও প্রযোজ্য, তাই তো এখন 4G-র পরিবর্তে মন ঝুঁকছে 5G-র প্রতি। তবে নজর দিতে হবে পকেটের দিকেও। আর সেই কথা মাথায় রেখেই Oppo লঞ্চ করে দিয়েছে তাদের মিডরেঞ্জ সেগমেন্টে Oppo K7x স্মার্টফোন । 5G কানেকটিভিটি যুক্ত এই ফোনে আগের মাসে কোম্পানি হতে টিজ করা হয়েছিল এবং এটিকে অফিসিয়ালি লঞ্চ করা হয়েছে। Oppo K7x এ হাই রিফ্রেশ রেট ডিসপ্লে , কোয়াড ক্যামেরা এবং অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে। এই নতুন ফোনটিকে দুটি রঙ এবং একটি র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করেছে কোম্পানি। সাথে এই নতুন ফোনে দেওয়া হয়েছে Hyper Boost 3.0 গেমিং টেকনোলজি।

 

Oppo লঞ্চ করল স্বল্প মূল্যের 5G স্মার্ট ফোন 3

ফোনের বিবরণ
Oppo-র এই নতুন ফোন Oppo K7x তে দেওয়া হয়েছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। গ্রাহক ফোনটি কেনার সময় ৬ জিবি র‍্যামের এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের বিকল্প বেঁছে নিতে পারেন বলে জানা গিয়েছে। ফোনটিতে দেওয়া হয়েছে মিডিয়াটেক Dimensity 720 । ফটোগ্রাফির দিক থেকে বললে ফোনটিতে ৪৮ মেগাপিক্সলের প্রাইমারি ক্যামেরা সহ কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এছাড়া রয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। এই স্মার্টফোনে ৫০০০ mAh ব্যাটারি দেওয়া হয়েছে। সাথে রয়েছে ৩০ W এর ফাস্ট চার্জিং এর সাপোর্ট।

ফোনের দাম
Oppo তাঁদের এই নতুন ফোনটিকে চীনা মার্কেটে ১,৪৯৯ ইউয়ান দামে লঞ্চ কড়া হয়েছে। ভারতীয় হিসেবে এই ফোনটি ১৬,৭০০ টাকা দামে পেতে পারেন। ফোনটিতে দেওয়া হয়েছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ। চীনে এই ফোনটির সেল শুরু হবে ১১ই নভেম্বর থেকে। তবে গ্লোবাল মার্কেটে এবং ভারতে এই ফোনটিকে লঞ্চ নিয়ে কোন খবর সামনে আসেনি এখনও।