আইপিএল ম্যাচ চলাকালীন ছাদ থেকে পড়ে মৃত ওড়িশার পুলিশকর্মী

294
আইপিএল ম্যাচ চলাকালীন ছাদ থেকে পড়ে মৃত ওড়িশার পুলিশকর্মী 1

ওয়েব ডেস্ক : ছাদে দাঁড়িয়ে মোবাইল ফোনে আইপিএল-এর ম্যাচ দেখছিলেন পুলিশ কর্মী। আচমকা ব্যারাকের ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হল ওড়িশার এক পুলিশকর্মীর। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ওড়িশার রায়গড়া জেলার চান্ডিলি অঞ্চলে। মৃত যুবক বছর ২৭ এর যোগেশ্বর দাস। জানা গিয়েছে, কয়েক মাস আগেই ওড়িশা থেকে বদলি হয়ে রায়গড়ায় এসেছিলেন এই কনস্টেবল।

সূত্রের খবর, মঙ্গলবার ডিউটি থেকে ফেরার পর ব্যারাকের ছাদে গিয়ে আইপিএল খেলা দেখছিল যোগেশ। অনুমান, উত্তেজনার বশে টাল সামলাতে না পেরে আচমকা তিন তলা ব্যারাকের ছাদ থেকে পড়ে যান ওই পুলিশকর্মী। এদিকে কয়েকঘন্টা কেটে গেলেও যোগেশ নীচে না নামায় তার সহকর্মী তাকে ডাকতে গিয়ে দেখে কেউ কোথাও নেই। এরপর আচমকা তাকে গুরুতর জখম অবস্থায় নীচ থেকে উদ্ধার করেন অন্যান্য পুলিশকর্মীরা৷ ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় দ্রুত ওই পুলিশকর্মীকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা চললেও যেহেতু তাঁর শরীর থেকে প্রবল রক্তক্ষরণ হয়েছে সেকারণে শেষপর্যন্ত মঙ্গলবার রাতেই মৃত্যু হয় তাঁর।

আইপিএল ম্যাচ চলাকালীন ছাদ থেকে পড়ে মৃত ওড়িশার পুলিশকর্মী 2

জানা গিয়েছে, নিহত কনস্টেবল যোগেশ্বর দাস আদতে ওড়িশার নবরংপুর জেলার তেঁতুলিখুঁটি গ্রামের বাসিন্দা। ৭ বছর আগে অর্থাৎ ২০১৩ সালে কোরাপুটে ওড়িশার সশস্ত্র পুলিশ বাহিনীতে যোগ দিয়েছিলেন নিহত পুলিশকর্মী যোগেশ্বর দাস। এতদিন সেখানে কর্মরত থাকলেও মাস পাঁচেক আগেই তিনি রায়গড়ায় বদলি হয়ে আসেন। যোগেশ্বরের আকস্মিক মৃত্যুর পর ইতিমধ্যেই বিষয়টি আদতে আকস্মিক নাকি এর পেছনে অন্য কেউ বা কারা জড়িত রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। এদিকে সহকর্মীর এভাবে আচমকা মৃত্যুতে স্বাভাবিকভাবেই রায়গড়া পুলিশ ব্যারাকে শোকের ছায়া নেমে এসেছে।