ওভারটেক করতে গিয়ে গোয়ালতোড়ে ধানের ক্ষেতে উল্টে গেল যাত্রীবাহি বাস! মৃত্যুর কাছে গিয়ে ফিরে আসলেন ২৫জন

1379
ওভারটেক করতে গিয়ে গোয়ালতোড়ে ধানের ক্ষেতে উল্টে গেল যাত্রীবাহি বাস! মৃত্যুর কাছে গিয়ে ফিরে আসলেন ২৫জন 1

নিজস্ব সংবাদদাতা, গোয়ালতোড় :- চোখের সামনে মৃত্যু দেখে এলেন প্রায় ২৫জন যাত্রী! ওভার টেক করতে গিয়ে ধানের জমিতে উল্টে যাওয়া বাসের মধ্যে থেকে বেরিয়ে এসে এমনই অভিজ্ঞতা হল যাত্রীদের। বুুুধবার যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার গোয়ালতোড়ের পাটাশোলে। ঘটনায় আহত কমবেশি প্রায় ৩০ জন। তবে ঘটনায় এখনো পর্যন্ত কোনো মৃত্যুর খবর নেই। আহতদের উদ্ধার করে স্থানীয় কেওয়াকোল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য । খবর পেয়েই ঘটনাস্থলে আসে গোয়ালতোড় থানার পুলিশ।

ওভারটেক করতে গিয়ে গোয়ালতোড়ে ধানের ক্ষেতে উল্টে গেল যাত্রীবাহি বাস! মৃত্যুর কাছে গিয়ে ফিরে আসলেন ২৫জন 2

স্থানীয় সুত্রে জানা গিয়েছে এদিন সাড়ে দশটা নাগাদ খাতড়া চন্দ্রকোনা রোড রুটের রাখালসখা নামের একটি বাস খাতড়া থেকে চন্দ্রকোনা রোড়ের দিকে দ্রুত গতিতে যাচ্ছিল। সেই সময় গোয়ালতোড়ের পাটাশোলের সামনে রাজ্য সড়কের উপর থাকা একটি গর্তের উপর পড়তেই বাসের চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলতেই সাথে সাথে রাস্তার পাশেই থাকা প্রায় দশ ফুট নিচের একটি ধান জমিতে উলটে যায়। যাত্রীদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগায়। তারাই খবর দেয় গোয়ালতোড় থানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে স্থানীয় কেওয়াকোল হাসপাতালে পাঠায় চিকিৎসার জন্য।

ওভারটেক করতে গিয়ে গোয়ালতোড়ে ধানের ক্ষেতে উল্টে গেল যাত্রীবাহি বাস! মৃত্যুর কাছে গিয়ে ফিরে আসলেন ২৫জন 3

তবে এখনো পর্যন্ত কোনো মৃত্যুর খবর নেই। স্থানীয়া আশঙ্কা প্রকাশ করে যে গাড়ির নীচে অনেকেই চাপা হয়ে থাকতে পারে। পরে পুলিশ জেসিবি গাড়ি নিয়ে এসে তা পরীক্ষা করে দেখেন সেখানে কেউ চাপা নেই। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কা জনক। তাদের মেদিনীপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাসটি দ্রুতবেগে একটি গাড়িকে ওভারটেক করতে যাচ্ছিল। সেই সময় রাস্তাতে পাইপ দিয়ে সেচের জল পারাপারের জন্য খুড়া গর্তে পড়তেই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তাতেই বাসটি উল্টে যায়। তারা আরো জানিয়েছেন ঘটনার মিনিট ৫ আগেই ওইখানেই কয়েকজন মজুর ধান রোপন করছিলেন। মিনিট ৫ আগে এই ঘটনাটি ঘটলে পরিনাম আরো ভয়াবহ হতো।

Previous articleসাত সকালেই কেশিয়াড়ীতে বিস্ফোরন! ঝলসে গেলেন ২ব্যক্তি, ধসে পড়ল পাকা বাড়ি
Next articleহাজারেরও বেশি শূন্যপদে স্টাফ নার্স নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল UBTER, আবেদন করুন শীঘ্রই