টানা ৬ ঘন্টা জেরার পর অবশেষে NCB দফতর থেকে বেরোলেন ‘পদ্মাবতী’

175
টানা ৬ ঘন্টা জেরার পর অবশেষে NCB দফতর থেকে বেরোলেন 'পদ্মাবতী' 1

ওয়েব ডেস্ক : মাদকযোগে জিজ্ঞাসাবাদে শনিবারই এনসিবি দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোনের। সে অনুযায়ী মিডিয়ার চোখে ধুলো দিয়ে এদিন নির্দিষ্ট সময়ের বেশ কিছুক্ষণ আগেই কোলাবার মুম্বই পোর্ট ট্রাস্টের গেস্ট হাউজে হাজিরা দেন দীপিকা পাড়ুকোন। জানা গিয়েছে, এদিন সকাল ১০ টা থেকে বিকেল ৪টে পর্যন্ত টানা ৬ ঘন্টা দীপিকাকে দফায় দফায় জেরা করেন NCB পাঁচ সদস্যের বিশেষ তদন্তকারী দল। একই সাথে এদিন NCB ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা নিজে দীপিকা পাড়ুকোনকে মাদক বিষয়ে একাধিক জিজ্ঞাসাবাদ করেন।
টানা ৬ ঘন্টা জেরার পর এদিন বিকেল ৪টে নাগাদ NCB-র দফতর থেকে বেরীতে দেখা যায় পদ্মাবতীকে।

আরও পড়ুন -  ফাইনাল সেমিস্টারে পরীক্ষার্থীদের দেওয়া যাবে না ২৪ ঘন্টা সময়, কলকাতা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা পদ্ধতি বদলের নির্দেশ ইউজিসির

সূত্রের খবর, এদিন আলাদা ভাবে দীপিকাকে একাধিকবার জিজ্ঞাসাবাদের পর অবশেষে দীপিকা ও তাঁর ম্যানেজার কারিশ্মা প্রকাশকে মুখোমুখি বসিয়ে জেরা করেন তদন্তকারী অফিসাররা। জানা গিয়েছে, এদিনের জেরায় নিজের ম্যানেজারের সাথে একটি কথাও বলেননি দীপিকা, বরং তাকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করছিলেন দীপিকা। এদিকে শুধুমাত্র আজ নয়, এর আগে শুক্রবারও কারিশ্মা প্রকাশকে ণঁ-র তরফে ডেকে পাঠানো হয়েছিল। এদিনই দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে টানা ৮ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করে NCB। এরপর শনিবার তাকে ফের তলব করা হয়েছিল।

টানা ৬ ঘন্টা জেরার পর অবশেষে NCB দফতর থেকে বেরোলেন 'পদ্মাবতী' 2

প্রসঙ্গত, মাদকযোগে কিছুদিন আগেই নাম জড়িয়েছে অভিনেত্রী সারা আলি খান, শ্রদ্ধা কাপুরের। এর মধ্যেই দিন কয়েক আগেই অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সাথে তাঁর ম্যানেজার কারিশ্মা প্রকাশের একটি হোয়াটসঅ্যাপ চ্যাট সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায়। ওই মাদক চ্যাটে করিশ্মার কাছ থেকে দীপিকাকে স্পষ্ট নিষিদ্ধ মাদক চাইতে দেখা গিয়েছে। ‘মাল হ্যায় ক্যায়া’ ম্যানেজারের উদ্দেশে এই কথা বলতে শোনা গিয়েছে দীপিকাকে। ২০১৭ সালের এই হোয়াটসঅ্যাপ চ্যাটে দীপিকা সেসময় কারিশ্মাকে জানিয়েছিলেন তাঁর ‘ হ্যাশ ‘ লাগবে , ‘ উইড ‘ নয় । সেই হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরেই তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। জানা গিয়েছে, সেই হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা। তবে শুধুমাত্র দীপিকা নয়, পাশাপাশি শনিবার একইদিনে নির্দিষ্ট সময়ে NCB-র দফতরে হাজির হন শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান। এদিন দীপিকাকে NCB-র কোলাবার মুম্বই পোর্ট ট্রাস্টের গেস্ট হাউজে জিজ্ঞাসাবাদ করা হয় এবং ব্যালাড এসস্টেটের অফিসে জেরা করা হচ্ছে অপর দুই বলি নায়িকা শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানকে।