বিজেপির প্রার্থী হয়েই মুখ্যমন্ত্রী কে আক্রমণ করে টুইট এবং কটাক্ষ করলেন পায়েল,শ্রাবন্তী

419
বিজেপির প্রার্থী হয়েই মুখ্যমন্ত্রী কে আক্রমণ করে টুইট এবং কটাক্ষ করলেন পায়েল,শ্রাবন্তী 1

নিউজ ডেস্ক: গতকাল রবিবার ভারতীয় জনতা পার্টি অর্থাৎ বিজেপি সাংবাদিক সম্মেলনে তৃতীয় এবং চতুর্থ দফার ৬৩টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করে। সেখানেই বেহালা পূর্বের প্রার্থী হিসেবে পায়েলের নাম ঘোষণা করা হয়।

আসন্ন পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটে এই কেন্দ্র নিয়ে চর্চা প্রচুর। কারণ ২০১৬ সালে এই কেন্দ্র থেকেই তৃণমূলের টিকিটে জয় পেয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। এবারে টিকিট না পেয়ে ইতিমধ্যেই বিজেপি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। শোভনের সঙ্গেই পদ্মশিবির ত্যাগ করেছেন তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। আবার বেহালা পূর্ব কেন্দ্রেই তৃণমূলের হয়ে লড়ছেন শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়।

বিজেপির প্রার্থী হয়েই মুখ্যমন্ত্রী কে আক্রমণ করে টুইট এবং কটাক্ষ করলেন পায়েল,শ্রাবন্তী 2

অভিনেত্রী পায়েল সরকার এমন চর্চিত কেন্দ্রে দাঁড়িয়ে ইতিমধ্যেই প্রচার শুরু করে দিয়েছেন। বেহালা পূর্বের মানুষকে পাশে চেয়েছেন তিনি।

অভিনেত্রী পায়েল সরকার এবং শ্রাবন্তী বেশ কিছুদিন আগে বিজেপিতে যোগ দিয়েছেন।আসন্ন বিধানসভা নির্বাচনে প্রার্থীও হয়েছেন।আর প্রার্থী হয়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে টুইট করলেন পায়েল সরকার ।

বিজেপির তারকা পায়েলের মতে, ৩৪ বছরের বাম শাসনে বাংলা পঙ্গু হয়েছে। তারপর মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে ১০ বছর শোষণ ও বঞ্চনার শিকার হয়েছে বাংলা। সেই কারণেই বাংলার মানুষ অর্ধমৃত হয়ে বেঁচে থাকার চাইতে মৃত্যুকে শ্রেয় বলে মনে করছেন বলে দাবি করেছেন তিনি।

পায়েল টুইট করে লিখেছেন, ”এমন মুখ্যমন্ত্রীকে ধিক্কার”। এছাড়া মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেছেন বিজেপিতে যোগ দেওয়া শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আমফানে ভেঙে যাওয়া ছাদ সারানো হয়েছে বাড়ির পড়ুয়াদের ট‌্যাব কেনার টাকায়। ফলে, হাতে নেই ট‌্যাব-মোবাইল কেনার রসিদ। কিন্তু রসিদ তো জমা দিতেই হবে স্কুলে, আর সেই কারণে ভয়ে স্কুলমুখোই হচ্ছে না উচ্চমাধ‌্যমিকের পড়ুয়ারা। এমনই অভিযোগ উঠেছিল। সেই প্রসঙ্গ তুলেই মমতা বন্দ্যোপাধ্যয়কে বিঁধে টুইট করেন অভিনেত্রী।

অভিনেত্রী শ্রাবন্তী প্রশ্ন তুলেছেন “যাদের মাথা গোঁজার কোনও ঠাঁই নেই, তাদের কাছে ট্যাব কেনা বিলাসিতা নয় কি?”

Previous articleহওয়া খারাপ? মমতাকে ভোট দিন, দাঁতনে বললেন অভিষেক, মেদিনীপুরের রোড-শো জমিয়ে দিল তৃনমূল
Next articleআমার কন্ঠ রুদ্ধ করার দুঃসাহস কেউ যেন না দেখায়; হুইল চেয়ারে বসেই পুরুলিয়ার জনসভায় বললেন মমতা