মেডিকেল কলেজের কোভিড ওয়ার্ডে ভোট কেন্দ্র, আতঙ্কে ভেতরে ঢুকতে নারাজ ভোটকর্মীরা

269
মেডিকেল কলেজের কোভিড ওয়ার্ডে ভোট কেন্দ্র, আতঙ্কে ভেতরে ঢুকতে নারাজ ভোটকর্মীরা 1

নিউজ ডেস্ক: রায়গঞ্জ মেডিকেল কলেজের কোভিড ওয়ার্ডে ভোটকেন্দ্র। আতঙ্কে ভোটের কাজ করতে রাজি নন ভোটকর্মীরা। অভিযোগ, মাত্র সাতদিন আগে করোনা আক্রান্তদের অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়। মেডিকেল কলেজের বিবেকানন্দ ভবনের দুটি ঘরে বুথ তৈরী করা হয়েছে। ৩৫/১২৯ এবং ৩৫/১৩০ পার্টের প্রায় ১,৯০০ ভোটার ভোট দেবেন এখানে।

বুধবার ভোটকর্মীরা যখন জানতে পারলেন কোভিড ওয়ার্ডে ভোটগ্রহণ প্রক্রিয়া সম্পন্ন করতে হবে, তখন তারা নির্বাচন কমিশনে বিষয়টি জানান। এরপরই দমকলের একটি ইঞ্জিন এসে স্যানিটাইজড করে দেয় এলাকাটি। অভিযোগ, শুধুমাত্র এলাকাটি জল দিয়ে স্যানিটাইজড করা হয়। ব্যবহার করা হয়নি কোনও ওষুধ।

মেডিকেল কলেজের কোভিড ওয়ার্ডে ভোট কেন্দ্র, আতঙ্কে ভেতরে ঢুকতে নারাজ ভোটকর্মীরা 2

এলাকার এক বিজেপির কর্মকর্তার অভিযোগ, জেলাশাসকের বৈঠকে বারবার তারা না করেছিলেন মেডিকেল কলেজের কোভিড ওয়ার্ডকে বুথ না করার। তাদের কথায় কর্ণপাত করা হয়নি বলে অভিযোগ বিজেপির।

উল্লেখ্য, বুধবার রায়গঞ্জ পলিটেকনিক কলেজ এবং ইসলামপুর কলেজের ডিসিআরসি থেকে ইভিএম নিয়ে বিভিন্ন ভোট গ্রহণ কেন্দ্রে রওনা দিচ্ছেন ভোট কর্মীরা। বৃহস্পতিবার সকাল ৭ টা থেকে উত্তর দিনাজপুর জেলায় প্রতিটি বুথে শুরু হবে ভোটগ্রহন।

উত্তর দিনাজপুর জেলার ৯ টি বিধানসভা কেন্দ্রে মোট ২১ লক্ষ, ৫৩ হাজার ৬৭৩ জন ভোটার রয়েছেন। জেলায় ভোটগ্রহণ কেন্দ্র রয়েছে ৩,০৭৬ টি। এই ভোট গ্রহন প্রক্রিয়ায় রয়েছেন ১৩ হাজার ৪৫৬ জন ভোট কর্মী। সুষ্ঠুভাবে ভোট প্রক্রিয়া সম্পন্ন করতে প্রতিটি বুথে মোতায়েন থাকছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা। এর পাশাপাশি থাকছে রাজ্য সশস্ত্র পুলিশ বাহিনীও।

Previous articleকরোনা সংক্রমনের মুখে সপ্তাহ ব্যাপী করোনা লকডাউন শালবনী ট‍্যাঁকশাল কলোনিতে, বন্ধ করা হল নোট ছাপা!ওসিএল, জিন্দাল থেকে বাইরে সংক্রমন ছাড়ানোর আশঙ্কা
Next articleনির্বাচনের আগের দিনই বিজেপি কর্মীর বাড়ির পাশ থেকে বোমা উদ্ধার, আতঙ্ক কালিয়াগঞ্জে