বলিউডে জোর গুঞ্জন, আদিত্য- হিমাংশ নয় শীঘ্রই এই গায়কের সাথেই গাঁটছড়া বাঁধতে চলেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী নেহা কক্কর

74
বলিউডে জোর গুঞ্জন, আদিত্য- হিমাংশ নয় শীঘ্রই এই গায়কের সাথেই গাঁটছড়া বাঁধতে চলেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী নেহা কক্কর 1

ওয়েব ডেস্ক : এই মূহুর্তে বলিউডের অন্যতম সেরা সঙ্গীতশিল্পী নেহা কক্করের বিয়ে নিয়ে ফের গুঞ্জন শুরু হল বি-টাউনে। নতুন নতুন অ্যালবাম তৈরি করে নিজের অসাধারণ কন্ঠে অনুরাগীদের মনে কম সময়েই জায়গা করে নিয়েছেন নেহা। তবে শুধুমাত্র অ্যালবাম রিলিজই নয়, মাঝে মধ্যেই গানের ছন্দে অসাধারণ নাচতেও দেখা যায় তাঁকে। তবে এসবের মাঝে সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় নেহা। কখনও গান, নাচ, কখনও আবার ভক্তকুলের মাঝে সুন্দর ফটোশুটের ছবি শেয়ার করতেও দেখা যায় এই সঙ্গীত শিল্পীকে।

এদিকে গত বছরেই ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে আচমকা সঞ্চালক তথা উদিত নারায়ণ পুত্র আদিত‍্য নারায়ণের সঙ্গে নেহার বিয়ের গুঞ্জন রটে। সেসময় শোনা গিয়েছিল শীঘ্রই বিয়ে সারছেন নেহা ও আদিত‍্য। প্রথমে এবিষয়ে গুরুত্ব না দিলেও শেষমেশ নেহা-আদিত্য দুজনেই জানায় এ ধরণের কোনো বিষয় তাদের মধ্যে নেই। কিন্তু পরে অবশ্য জানা যায় পুরোটাই শোয়ের টিআরপি বাড়ানোর জন‍্য রটানো হয়েছিল। তবে আদিত্যর সাথে নিছক ভালো বন্ধুর সম্পর্ক থাকলেও তার আগে বেশ কয়েক বছর অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে সম্পর্কে ছিলেন নেহা। দুজনের মধ্যে মিষ্টি মধুর সম্পর্ক থাকলেও আচমকা তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর পরই বেশ কিছু টিভি শো কিংবা কনসার্টে রোমান্টিক গান গাইতে গাইতে আচমকা ডুকরে কেঁদে উঠতেও দেখা যেত নেহাকে। এখন অবশ‍্য সেই বিচ্ছেদ বেদনা কাটিয়ে উঠেছেন গায়িকা।

তবে ইদানিং ফের চর্চায় উঠে এসেছেন নেহা। তবে এবার অভিনেতা হিমাংশ কিংবা আদিত্য নারায়ণ নয়, শোনা যাচ্ছে জনপ্রিয় পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নেহা কক্কর। তবে বিয়ের যে খুব বেশী দেরি আছে না কিন্তু নয়। জানা গিয়েছে, চলতি মাসেরই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জনপ্রিয় গায়িকা। এমনকি বিয়ে সংক্রান্ত কথাবার্তাও এক রকম চূড়ান্ত হয়ে গিয়েছে নেহা ও রোহনপ্রীতের।

আরও পড়ুন -  ভর সন্ধ্যায় পেট্রোল পাম্পে ডাকাতিতে বাধা দিতে গিয়ে গুলিতে নিহত যুবক, পূর্ব মেদিনীপুরে চাঞ্চল্য

তবে কে এই রোহনপ্রীত?

‘রাইজিং স্টার’ নামক একটি রিয়েলিটি শোয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন রোহনপ্রীত সিং। এরপর শেহনাজ গিলের ‘মুঝসে শাদি করোগে’ রিয়েলিটি শোতেও দেখা গিয়েছিল তাঁকে। তবে শুধুমাত্র নে্ কক্কর নয়, শোনা গিয়েছিল শেহনাজও পছন্দ করতেন রোহনপ্রীতকে। তবে শেষ পর্যন্ত নেহাতেই মন মজেছে গায়কের। তবে এই বলিউডের অন্দরে এই গুঞ্জন রটলেও এখনো পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি নেহা-রোহনপ্রীত কেউই।

বলিউডে জোর গুঞ্জন, আদিত্য- হিমাংশ নয় শীঘ্রই এই গায়কের সাথেই গাঁটছড়া বাঁধতে চলেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী নেহা কক্কর 2