করোনায় প্রাণ কাড়ল জনপ্রিয় নিউজ অ্যাঙ্কার রোহিত সরদানার; শোকের ছায়া সাংবাদিক মহলে

113
করোনায় প্রাণ কাড়ল জনপ্রিয় নিউজ অ্যাঙ্কার রোহিত সরদানার; শোকের ছায়া সাংবাদিক মহলে 1

নিউজ ডেস্ক: করোনার বলি হলেন জনপ্রিয় নিউজ অ্যাঙ্কার রোহিত সরদানার। শুক্রবার সকালে জি নিউজের এডিটর-ইন-চিফ সুধীর চৌধুরি সকালে তাঁর মৃত্যুর খবর জানিয়ে ট্যুইট করেছেন। পাশাপাশি বিশিষ্ট সাংবাদিক রাজদীপ সরদেশাইও রোহিত সরদানার মৃত্যু খবর সুনিশ্চিত করেছেন।

করোনায় প্রাণ কাড়ল জনপ্রিয় নিউজ অ্যাঙ্কার রোহিত সরদানার; শোকের ছায়া সাংবাদিক মহলে 2

গত সপ্তাহে রোহিত করোনায় আক্রান্ত হন। এরপর তাঁকে একটি বেসরকারি নার্সিংহোমে তাঁকে ভর্তি করা হয়। ২৪ এপ্রিল নিজে ট্যুইট করে সেকথা জানান। এরপর তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এরপর শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রোহিত সরদানার।

করোনায় প্রাণ কাড়ল জনপ্রিয় নিউজ অ্যাঙ্কার রোহিত সরদানার; শোকের ছায়া সাংবাদিক মহলে 3

বিশিষ্ট সাংবাদিক রাজদীপ সরদেশাই রোহিত সরদানার মৃত্যু খবর জানিয়ে ট্যুইট করেছেন, “বন্ধুরা খুবই দুঃখজকন খবর। জনপ্রিয় টিভি চ্যানেলের সঞ্চালক রোহিত সরদানার মৃত্যু হয়ে গিয়েছে। ওনার আজ সকালেই হার্ট অ্যাটাক হয়েছে। ওনার পরিবারের প্রতি গভীর সমবেদনা।”

জি নিউজের মুখ্য সম্পাদক সুধীর চৌধুরী রোহিত সরদানার মৃত্যুর খবর জানিয়ে ট্যুইট করেছেন, “কিছুক্ষণ আগে জিতেন্দ্র শর্মার ফোন এসেছিল, তিনি যা বলেছেন তা শুনে আমার হাত কাঁপতে থাকে। আমাদের বন্ধু তথা সহযোগী রোহিত সরদানার মৃত্যুর খবর দেন তিনি। এই ভাইরাস আমদের এত কাছে থেকে আমাদের প্রিয়জনকে তুলে নিয়ে যাবে, এই কল্পনাও করতে পারিনি। এর জন্য আমি প্রস্তুত ছিলাম না। এটা করা ভগবানের ঠিক হয়নি। ওঁম শান্তি।”

রোহিত সরদানা সংবাদমাধ্যমের জগতে অতি পরিচিত মুখ। দক্ষতার সঙ্গে নিজের কাজ তিনি করে গিয়েছেন। ‘জি নিউজে’ও কাজ করেছেন রোহিত। সেখানে অতি জনপ্রিয় শো ‘তাল ঠোক কে’ নামক এক ডিবেট শো সঞ্চালন করতেন। এরপর ২০১৭ তে তিনি ‘জি নিউজ’ ছেড়ে ‘আজ তাক’-এ যোগ দেন। সম্প্রতি তিনি ‘আজ তাক’ টিভি চ্যানেলে সম্প্রচারিত হওয়া ‘দঙ্গল’ শো’য়ের সঞ্চালনা করছিলেন। ২০১৮ সালে রোহিত সরদানাকে ‘গণেশ শঙ্কর বিদ্যার্থী’ পুরস্কারে সম্মানিত করা হয়।

রোহিতের এই অকাল প্রয়াণে সংবাদমাধ্যমের পাশাপাশি রাজনৈতিক মহলেও শোকের ছায়া নেমে এসেছে। দিল্লির স্বাস্থ্য মন্ত্রী সত্যেন্দ্র জৈন রোহিতের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। বর্ষীয়ান কংগ্রেস নেতা গুলাম নবী আজাদ রোহিতের মৃত্যুতে সমবেদনা জানিয়েছেন।

Previous articleকেন্দ্রের কাছে ৩ কোটি করোনার ভ্যাকসিন চাইলো রাজ্য
Next articleভোট গননার দু’দিন আগেই বোমা বিস্ফোরণে কাঁপল সবং! উত্তেজনা সেই মোহাড়ে