ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে ভূমিপুত্র তৃণমুল প্রার্থীর দাবীতে পড়ল পোষ্টার,বিজেপির ষড়যন্ত্র অভিযোগ তৃণমুলের

180
ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে ভূমিপুত্র তৃণমুল প্রার্থীর দাবীতে পড়ল পোষ্টার,বিজেপির ষড়যন্ত্র অভিযোগ তৃণমুলের 1

নিউজ ডেস্ক: ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্র থেকে এবারেও প্রার্থী হওয়ার সম্ভাবনা গৌতম দেবের। বিধানসভা এলাকায় জোড় প্রচারের লক্ষ্যে মধ্য শান্তিনগরে ঘর নিয়েছেন তিনি ভোটের দিনক্ষণ ঘোষণা হবার পূর্বে। ইতিমধ্যে সকাল বিকাল দলীয় কর্মীদের নিয়ে প্রতিটি বাড়িতে চলে যেতে দেখা যাচ্ছে তাকে। এই এলাকায় গৌতম দেবকে প্রার্থী হিসেবে দেখতে চাইছেন না কে বা কারা।যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

‘ভূমিপুত্র তৃণমূল প্রার্থী চাই’ লেখা পোস্টারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল ফুলবাড়িতে। বুধবার রাজ্যের শাখা সচিবালয় উত্তরকন্যার সামনে এবং চুনাভাটি এলাকায় ওই পোস্টার সকলের নজরে পড়ে। ওই ঘটনায় প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে ভূমিপুত্র তৃণমুল প্রার্থীর দাবীতে পড়ল পোষ্টার,বিজেপির ষড়যন্ত্র অভিযোগ তৃণমুলের 2

ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা আসনের তৃণমূল যুব কংগ্রেসের ব্লক সভাপতি কিশোর মণ্ডলের দাবি, বিজেপি চক্রান্ত করে ওই পোস্টার লাগিয়েছে। তারা গৌতম দেবকে প্রার্থী হিসেবে চান। তাঁদের মধ্যে কোন গোষ্ঠী কোন্দল নেই। তাই এদিন পোস্টার খুলে নেওয়া হয়। তৃণমূলের ব্লক সভাপতি দেবাশিস প্রামাণিক জানিয়েছেন, কে বা কারা পোস্টার লাগিয়েছে বা কেন লাগিয়েছে জানা নেই। কেউ বিভ্রান্তি সৃষ্টি করার জন্য এইকাজ করতে পারে। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যাঁকে প্রার্থী করবেন তাঁর হয়েই দলের কর্মীরা কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।

বিজেপির ফুলবাড়ি মণ্ডল সভাপতি রাহুল বর্মনের বক্তব্য, তৃণমূলের বিক্ষুব্ধরা ওই পোস্টটার লাগিয়েছে। কারণ তাঁরা গৌতম দেবকে প্রার্থী হিসেবে চাননা। বিজেপির নামে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। তাঁদের দলের কেউ ওই পোস্টার লাগায়নি। ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা আসনে পর্যটনমন্ত্রী গৌতম দেব প্রার্থী হচ্ছেন তা একরকম পাকা হয়ে রয়েছে। ইতিমধ্যে তিনি ভোট প্রচারে নেমেছেন। গৌতমবাবু দলীয় কর্মীদের নিয়ে এই প্রান্ত থেকে ওই প্রান্ত ঘুরে বেড়াচ্ছেন। এরই মাঝে এদিন ওই বিধানসভা আসনে এরকম পোস্টার পড়ায় রাজনৈতিক মহলে এই নিয়ে কানাঘুষো শুরু হয়েছে।