বালি বোঝাই লরির পিছনে ধাক্কা পুলকারের , কাটোয়ার ঘটনায় গুরুতর আহত ২ ক্ষুদে পড়ুয়া

166
বালি বোঝাই লরির পিছনে ধাক্কা পুলকারের , কাটোয়ার ঘটনায় গুরুতর আহত ২ ক্ষুদে পড়ুয়া 1
বালি বোঝাই লরির পিছনে ধাক্কা পুলকারের , কাটোয়ার ঘটনায় গুরুতর আহত ২ ক্ষুদে পড়ুয়া 2

গৌরনাথ চক্রবর্ত্তী: দাঁড়িয়ে থাকা বালি ভর্তি লরির পিছনে স্কুল পড়ুয়া বোঝাই পুলকারের ধাক্কায় গুরুতর আহত হল দুই ক্ষুদে পড়ুয়া। পূর্ব বর্ধমানের কাটোয়ার জগদানন্দপুর বাসস্ট্যাণ্ডের কাছের এই ঘটনায় আহত চালকও ।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পুলকারের ভেতরে থাকা ৮ জন স্কুল পড়ুয়ার সব্বাই কমবেশি সকলেই আহত হলেও ২ ক্ষুদে পড়ুয়া ও চালক গুরুতর আহত হয়েছে।আহত পুলকার চালকের নাম অনুপ ঘোষ।বাড়ি আমডাঙ্গা গ্রামে।

বালি বোঝাই লরির পিছনে ধাক্কা পুলকারের , কাটোয়ার ঘটনায় গুরুতর আহত ২ ক্ষুদে পড়ুয়া 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
অন্যদিকে আহত স্কুল পড়ুয়ারা হল  আদিত্য মণ্ডল(৪)।বাড়ি মুস্থূলী গ্রামে। আহত স্কুল পড়ুয়ার নাম সোনাক্ষী দাস(৪)।বাড়ি বিষ্ণুপুর গ্রামে।ঘটনাস্থলে কাটোয়া থানার পুলিশ আসে।।সঙ্গে সঙ্গে নওয়াপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।তারপর প্রাথমিক চিকিৎসার পর আহত ২ স্কুল পড়ুয়া ও ড্রাইভারকে কাটোয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়।লরিটি পলাতক।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
স্থানীয়রা জানিয়েছেন, এই ঘটনায় পুলকার চালকের অন্যমনস্কতা যেমন দুর্ঘটনার জন্য দায়ি তেমনই দায় রয়েছে লরি চালকদেরও। যত্রতত্র নিয়ম নীতি ভেঙে গাড়ি দাঁড় করাচ্ছে লরি চালকরা। এত পরিমানে বালি ভর্তি ট্রাক জমা হয় যে গাড়ি গুলি রাস্তার ওপর উঠে চলে আসে। এরফলে রাস্তার পরিসর ছোট হয়ে যায় ও এলাকা দুর্ঘটনাপ্রবন হয়ে ওঠে। এদিন সেই ঘটনাই ঘটেছে। 

Previous articleআপের জয়ের পরেই বন্দুক হামলা সদ্য নির্বাচিত বিধায়কের কনভয়ে, নিহত বিধায়ক ঘনিষ্ট কর্মী
Next articleআইআইটি খড়গপুর ক্যাম্পাস থেকে গুম করে দেওয়া হচ্ছে পথ কুকুর, মানেকা গান্ধীকে ট্যুইট করে জানাল স্বেচ্ছাসেবী সংস্থা