কালো পোশাকে পঞ্চমীর সকালেই ছবি পোস্ট রাজ-শুভশ্রীর, মূহুর্তে ভাইরাল সেলিব্রিটি দম্পতির রোমান্টিক ছবি

207
কালো পোশাকে পঞ্চমীর সকালেই ছবি পোস্ট রাজ-শুভশ্রীর, মূহুর্তে ভাইরাল সেলিব্রিটি দম্পতির রোমান্টিক ছবি 1

ওয়েব ডেস্ক : দেখতে দেখতে চলে এল পঞ্চমী। আর পঞ্চমীর সকালে নিজেদের নতুন ছবি শেয়ার করলেন পরিচালক রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুজনেই কালো রঙের পোশাক পরা ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন অভিনেত্রী। এদিকে টলিউডের জনপ্রিয় জুটির ছবি প্রকাশ্যে আসতেই তাঁদের ভালবাসা জানিয়ে একাধিক কমেন্ট করতে শুরু করেছেন অনুরাগীরা। তবে শুধুমাত্র অনুরাগীরাই নয়, পাশাপাশি দুজনের ছবি শেয়ার করতেই টলিপাড়ার তারকারাও তাদের ভালবাসা ও পুজোর শুভেচ্ছা জানাতে শুরু করেন।

আরও পড়ুন -  লকডাউনে নিয়ম ভেঙে জনসমাগম, দিলীপ ঘোষ সহ ১০০০ জনের বিরুদ্ধে মহামারী আইনে মামলা দায়ের রায়গঞ্জ থানার পুলিশের

একই সাথে এদিন রাজ-শুভশ্রীর ছবিতে কমেন্ট করতে দেখা যায় জনপ্রিয় গায়িকা আকৃতি কক্করকে। এ তো গেল অনুরাগী ও সহকর্মীদের কথা৷ কিন্তু এদিন সকাল সকাল রাজ-শুভশ্রীর রোমান্টিক ছবি প্রকাশ্যে আসতেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রীও ছবিতে মন্তব্য করেন। ”আমার নানহা শিবের মম-ড্যাড” বলে মন্তব্য করেন দেবশ্রী। সবকিছু মিলিয়ে পুজো শুরুর আগে রাজ-শুভশ্রীর ছবি প্রকাশ্যে আসতেই কয়েক মিনিটেই তা অনুরাগীদের মধ্যে মূহুর্তে হু হু করে ভাইরাল হয়ে গিয়েছে।

কালো পোশাকে পঞ্চমীর সকালেই ছবি পোস্ট রাজ-শুভশ্রীর, মূহুর্তে ভাইরাল সেলিব্রিটি দম্পতির রোমান্টিক ছবি 2

তবে শুধুমাত্র রাজ-শুভশ্রী-ই নয়, একই সাথে জনপ্রিয় তাদের ছোট্ট যুবানও। যুবানের জন্মের পর থেকেই বেশ চর্চায় রয়েছে সে। একই সাথে আগেও একইভাবে চর্চায় থাকলেও যুবানের জন্মের পর থেকে আরও বেশি করে উঠে আসতে শুরু করেন রাজ-শুভশ্রী। তবে শুধু রাজ-শুভশ্রী নয়, জন্মের পর মা-বাবার মতোই সেলিব্রিটি হয়ে উঠেছে যুবান। এতটাই জনপ্রিয় যে ইতিমধ্যেই ছোট্ট যুবানের ফ্যান পেজ খুলে ফেলেন রাজ, শুভশ্রীর অনুরাগীরা।