শাহি বিমানে দিল্লী গিয়ে শাহের সঙ্গে বৈঠক শেষে বিজেপিতে যোগ রাজীব বৈশালীদের

260
শাহি বিমানে দিল্লী গিয়ে শাহের সঙ্গে বৈঠক শেষে বিজেপিতে যোগ রাজীব বৈশালীদের 1

নিউজ ডেস্ক:সব ধোঁয়াশা কাটিয়ে অবশেষে বিজেপিতে যোগ প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের।শনিবার বিশেষ বিমানে দিল্লি উড়ে যান রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়া, প্রবীর ঘোষাল, রথীন চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ,পার্থ সারথী চট্টোপাধ্যায়রা৷ বিকেলে সেখানে পৌঁছে প্রথমে তাঁরা বৈঠক করেন অমিত শাহর সঙ্গে। দীর্ঘক্ষণ ধরে চলে বৈঠক। প্রায় ৪৫ মিনিটেরও বেশি সময় ধরে চলে এই বৈঠক।

শাহি বিমানে দিল্লী গিয়ে শাহের সঙ্গে বৈঠক শেষে বিজেপিতে যোগ রাজীব বৈশালীদের 2

বৈঠক শেষে অমিত শাহের হাত ধরেই তাঁর বাসভবনে বিজেপিতে যোগ দেন রাজীব, বৈশালী সহ একাধিক বেসুরো নেতা। বিজেপিতে যোগ দিয়েছেন রুদ্রনীল ঘোষও। প্রথমে শোনা গিয়েছিল শাহের সঙ্গে বৈঠক করে রাতে কলকাতায় ফিরবেন তাঁরা। রবিবার ডুমুরজোলায় বিজেপির সভায় যোগদান করবেন তাঁরা কিন্তু পরে ঠিক হয় শনিবার রাতেই শাহের হাত থেকে পতাকা নেবেন। সেই মতই শেষ অবধি যোগদান পর্ব শেষ হয় দিল্লীর শাহের বাড়িতেই। তবে রবিবার ডুমুরজলা স্টেডিয়ামে সবাই থাকবেন। সেখানে আরও মানুষ, অভিনেতা বিজেপিতে যোগ দেবেন বলে খবর।

শাহি বিমানে দিল্লী গিয়ে শাহের সঙ্গে বৈঠক শেষে বিজেপিতে যোগ রাজীব বৈশালীদের 3

উল্লেখ্য দিল্লীর ইজরায়েল দূতাবাসের সামনে বোমা বিস্ফোরণের পর বাতিল হয় শাহের বঙ্গ সফর। না হলে ডুমুরজোলাতেই তাঁর হাত থেকে পতাকা নেওয়ার কথা ছিল এঁদের। জানা যাচ্ছে, শানিবার আলোচনার সময় অমিত শাহ রাজীব বন্দ্যোপাধ্যায়দের আরও গভীরে গিয়ে কাজ করার নির্দেশ দেন। যে সমস্ত প্রকল্প বা কর্মসূচি বিজেপির তরফে নেওয়া হয়েছে সেগুলিকে ভালোভাবে সম্পন্ন করার কথা শাহ জানিয়ছেন।

এদিকে রাজীব জানিয়েছেন, আগামীদিনে বাংলার মানুষ যাতে পরিষেবা পায় সেটাই তাঁদের লক্ষ্য। রাজীব জানান, কেন্দ্র রাজ্য সমন্বয় এবং কেন্দ্রের সাহায্য ছাড়া বাংলার উন্নয়ন সম্ভব নয়। বাংলার জন্যে স্পেশাল প্যাকেজ শাহের কাছে দাবি করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। অমিত শাহ দেখবেন বলেছেন। শাহের সঙ্গে বৈঠক শেষে বললেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

Previous articleআজকের রাশিফল, ৩১শে জানুয়ারি’২০২১
Next articleট্যাক্স মুকুবের দাবিতে ২রা থেকে বাগডোগরা বিমানবন্দরে ট্যাক্সি পরিষেবা বন্ধের ডাক