পার্থের বৈঠক এড়িয়ে গেলেন রাজীব, আশার আলো কী নিভছে তৃণমূলের

252
পার্থের বৈঠক এড়িয়ে গেলেন রাজীব, আশার আলো কী নিভছে তৃণমূলের 1

নিউজ ডেস্ক:দলে আদৌ আছেন রাজীব ব্যানার্জী?তার কমে আসা উপস্থিতি বারবার এই প্রশ্ন তোলে। লক্ষ্মীরতন শুক্লা মঙ্গলবার মন্ত্রিত্ব ছেড়েছেন। সেই ধাক্কার মধ্যেই রাজীব ব্যানার্জী ইস্যুতে কার্যত যেন আর আশার আলো দেখতে পাচ্ছে না তৃণমূল কংগ্রেস।

আজ তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ও রাজীব ব্যানার্জীর মধ্যে বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু সেই বৈঠকে যাননি রাজীব বাবু। দলে থেকে পরিষ্কার ভাবমূর্তি রেখেও যদি সম্মান পাওয়া না যায়, তাহলে সেই দলে থেকে লাভ নেই বলে মনে করছেন তিনি,বলে তার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর।যা তিনি বারবার রাজ্য সরকারকে বোঝাতে চাইছেন।

পার্থের বৈঠক এড়িয়ে গেলেন রাজীব, আশার আলো কী নিভছে তৃণমূলের 2

সূত্রের খবর, রাজীব ব্যানার্জী তার ঘনিষ্ঠ বৃত্তে জানিয়েছেন, তার শরীর ভালো নেই। তাই আজকের বৈঠকে যাননি। গত শুক্রবার ক্যাবিনেট বৈঠক ছিল। সেই বৈঠকেও মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় যোগ দেননি বলেই শোনা যায়।এর আগের ক্যাবিনেট বৈঠকে দেখা যায়নি তাকে।

যদিও তখন দলবদলের জল্পনা উড়িয়ে দিয়েছিলেন রাজীব ব্যানার্জী।গত কয়েকদিন ধরেই দলের কর্মসূচিতে গরহাজির থাকছেন রাজীব। মঙ্গলবার পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে যোগ না দেওয়া, আরও একবার উসকে দিল তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা। চলতি মাসেই ফের রাজ্যে আসার কথা রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। তখন রাজীব বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যোগ দিতে পারেন বলে গুঞ্জন।

Previous articleসৌরভ পুরো ফিট, বললেন ডা: দেবী শেঠী,এবার কি করবেন মহারাজ
Next articleআজকের রাশিফল, ৬ই জানুয়ারি’২০২১