একদা রাজনৈতিক গুরু প্রতিপক্ষ কল্যাণের মনোনয়ন বাতিলের দাবিতে কমিশনে রাজীব

103
একদা রাজনৈতিক গুরু প্রতিপক্ষ কল্যাণের মনোনয়ন বাতিলের দাবিতে কমিশনে রাজীব 1

নিউজ ডেস্ক: সামনেই বিধানসভা নির্বাচন। এই নির্বাচনের মুখেই বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায় ডোমজুড়ের তৃণমূলের প্রার্থীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন। এদিন ডোমজুড়ে তৃণমূলের প্রার্থী তথা রাজীবের রাজনৈতিক গুরুর বিরুদ্ধে নির্বাচন কমিশনেকে চিঠি লিখেছেন বিজেপি নেতা। শুধু অভিযোগ নয়, ডোমজুড়ের তৃণমূল প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবী জানিয়েছেন তিনি।

বিজেপি নেতা রাজীব ব্যানার্জি সংবাদমাধ্যমে জানিয়েছেন,”ডোমজুড়ের তৃণমূল প্রার্থী কল্যাণ ঘোষ দুটি নাম ব্যবহার করছেন। কমিশনের দেওয়া হলফনামায় নিজের নাম লিখেছেন কল্যানেন্দু ঘোষ কিন্তু প্রচারে কিংবা ব্যানার ও দেওয়াল লিখনে তাঁর নাম হিসেবে ব্যবহার করা হচ্ছে কল্যাণ ঘোষ নামটি।”

একদা রাজনৈতিক গুরু প্রতিপক্ষ কল্যাণের মনোনয়ন বাতিলের দাবিতে কমিশনে রাজীব 2

মনোনয়ন দেওয়ার সময় যে স্ট্যাম্প পেপার কেনা হয়েছে সেখানে কল্যাণ ঘোষের নামেই কেনা হয়েছে বলে দাবী করেছেন রাজীব ব্যানার্জি। রাজীব ব্যানার্জি,একজন ব্যক্তি দুটি নাম ব্যবহার করে কমিশনকে ভুল তথ্য দিচ্ছে ও বিভ্রান্তি ছড়াচ্ছে এই মর্মে কল্যাণের মনোনয়ন বাতিলের দাবিতে কমিশনকে চিঠি লিখেছেন।

যদিও কল্যাণ ঘোষ রাজীবের এই চিঠির পাল্টা কোনও প্রতিক্রিয়া দেননি।ডোমজুড়ের মাটিতে রাজীবের বিজেপিতে যোগদানের দিনই রাস্তায় সক্রিয়ভাবে মাঠে নামেন কল্যাণ ঘোষ। ডোমজুড়ের হেভিওয়েট নেতা ও রাজীবের গুরু বলে পরিচিত কল্যাণের সঙ্গে দীর্ঘ মনোমালিণ্য ও গোষ্ঠীদ্বন্দ ছিলই। রাজীব বিজেপিতে যাওয়াতে লড়াই শুরু হয়েছে প্রকাশ্যে।

প্রসঙ্গত,তৃণমূলকে এর আগেই মনোনয়ন বাতিলের খেসারত দিতে হয়েছে। পুরুলিয়ার জয়পুর আসনে উজ্জ্বল কুমারকে প্রার্থী করে তৃণমূল কংগ্রেস।কিন্তু স্ক্রুটিনিতে ওই মনোনয়নে ভুল থাকায় তা বাতিল করে দেয় নির্বাচন কমিশন।