আলিয়াকে ধর্ষণ ও খুনের হুমকি, আইনি পদক্ষেপের সিদ্ধান্ত দিদি শাহিনের

166
আলিয়াকে ধর্ষণ ও খুনের হুমকি, আইনি পদক্ষেপের সিদ্ধান্ত দিদি শাহিনের 1

ওয়েব ডেস্ক: সুশান্তের আত্মহত্যার পর কেটে গিয়েছে একমাস। এখনও নেটিজেনদের মনে দগদগে ঘা হয়ে রয়েছে সুশান্তের আত্মহত্যার ঘটনা। সুশান্তের আত্মহত্যার পর থেকেই নেটিজেনদের রোষের মুখে পড়েন আলিয়া ভাট৷ সুশান্তকে যে তিনি একাবারেই পছন্দ করতেন না তা বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যায়৷ সেকারণেই সুশান্তের আত্মহত্যায় অন্যান্যদের মতো আলিয়াকেও দায়ী করেছেন সুশান্তের অনুরাগীরা। এর জেরে এক ধাক্কায় কমে গিয়েছে আলিয়ার ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা। এমকি মিলছে ক্রমাগত ধর্ষণ এবং খুনের হুমকি। এবার এর বিরুদ্ধেই মুখ খুললেন আলিয়ার দিদি৷ সোশ্যাল মিডিয়ায় এসব বন্ধ না হলে, এবার সরাসরি আইনি পদক্ষেপ নেওয়া হবে ভাট পরিবারের তরফে সাফ জানালেন আলিয়ার দিদি শাহিন ভাট।

আরও পড়ুন -  ফের সাপের কামড় কোয়ারেন্টাইন সেন্টারে, এবার মৃত্যুই হল পরিযায়ী শ্রমিকের

অভিনেতার মৃত্যুর পর থেকেই বলিউডের অন্দরের ‘নেপোটিজম’-নীতি নিয়ে সরগরম নেটদুনিয়া। শুধু নেপোটিজম নয়, সেই সাথে বি টাউনের অন্দরে প্রতিনিয়ত প্রভাবশালীদের হুমকি। ধীরে ধীরে এমন অনেক বিষয়ই উঠে আসছে। নেপোটিজম নিয়ে অভিযোগের তীর মূলত করণ জোহরের দিকে থাকলেও স্টার কিড হিসেবে নেটজনতার রোষের মুখে পড়তে হয়েছে আলিয়া ভাট, সোনম কাপুর-সহ অনেককেই৷ বিতর্ক এড়াতে ইতিমধ্যেই নিজের টুইটার অ্যাকাউন্ট ডিলিট করেছেন সোনাক্ষী সিনহা।

তবে অন্য সকলের থেকে ভাট পরিবারের প্রতিই যেন নেটিজেনদের বেশি রোষ। আর হবে নাই বা কেন! সুশান্তে আত্মঘাতী হওয়ার পর থেকেই নেট দুনিয়ায় সুশান্তের বান্ধবী রিয়া ও মহেশ ভাটের পুরোনো বেশ কিছু ঘনিষ্ঠ ছবি ঘোরাফেরা করছে৷ যা দেখে আপাত দৃষ্টিতে মনে হচ্ছে তাদের মধ্যে কোনো সম্পর্ক ছিল। ফলে সেই ছবিই বিতর্কের সৃষ্টি করেছে। তার রেশই গিয়ে পড়েছে আলিয়া ভাটের উপর। শুধু তাই নয়, বিগত একমাসে একাধিকবার ধর্ষণ এবং খুনের হুমকি পেয়েছেন আলিয়া ও তাঁর দিদি শাহিন ভাট। ফলে এতদিন চুপ করে থাকলেও এবার এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলেই স্থির করেছেন আলিয়া এবং শাহিন।

আরও পড়ুন -  ক্ষোভে ফুঁসছে দক্ষিন ২৪ পরগনা, অভিষেককে ঢুকতেই দিলনা কাকদ্বীপে

মহেশ ভাটের বড় মেয়ে শাহিন ভাট সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেন। সেখানে দেখা যায়, সুশান্ত সিং রাজপুতের অনুরাগী হিসেবে দাবি করে কয়েকজন আলিয়া ভাটকে ধর্ষণ এবং খুনের হুমকি দিয়েছে। ফলে বোনের এই অপমান আর মুখ বুজে সহ্য করবেন না দিদি শাহিন ভাট। বরং এধরণের মন্তব্য আর একবার এলে সোজাসুজি আইনি পদক্ষেপ নেবেন বলেই জানান দিদি শাহিন।

আরও পড়ুন -  এবার IIT খড়গপুরে আক্রান্ত শীর্ষ আধিকারিক! ৪৮ ঘন্টায় ক্যাম্পাসে শিশু সহ আক্রান্ত ১০জন, ২ দিনে শহরে আক্রান্ত আরও ৩৫

শাহিনের মন্তব্য, “এই পোস্টটা দেখে আপনি অবাক হতে পারেন, তবে আমি বিন্দুমাত্র অবাক নই! আমাদের দেশে যেখানে প্রতি ১৫ মিনিট অন্তর একজন নারী ধর্ষিতা হন, সেখানে এরকম মানসিকতা থাকা অস্বাভাবিক কিছু নয়! তাই সাবধান করে দিতে চাই, আপনি বা আপনাদের পরিচয় যাই হোক না কেন, এরপর আলিয়াকে ধর্ষণ কিংবা খুনের হুমকি দিলে কোনও রকম রেয়াত না করে সোজা আইনি পথে হাঁটব।”

আলিয়াকে ধর্ষণ ও খুনের হুমকি, আইনি পদক্ষেপের সিদ্ধান্ত দিদি শাহিনের 2