শীঘ্রই Realme লঞ্চ করতে চলেছে সাধ্যের মধ্যে C সিরিজের পরবর্তী দুর্দান্ত স্মার্ট ফোন, জেনে নিন এটির বিশেষ চমক

260
শীঘ্রই Realme লঞ্চ করতে চলেছে সাধ্যের মধ্যে C সিরিজের পরবর্তী দুর্দান্ত স্মার্ট ফোন, জেনে নিন এটির বিশেষ চমক 1

 

টেক ডেস্ক: Realme-র স্মার্ট ফোন গ্রাহকদের বেশ মন জয় করে নিয়েছে ইতিমধ্যেই। এবারে এই জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Realme লঞ্চ করতে চলেছে তাদের C সিরিজের পরবর্তী স্মার্ট ফোন। ৫ মার্চ ভারতে লঞ্চ করা হবে এই ফোন। কোম্পানি একটি টিজার প্রকাশের মাধ্যমে লঞ্চ ডেট সম্পর্কে গ্রাহকদের জানিয়ে দিয়েছে। Realme এর মালয়েশিয়ার ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ফোনটিকে।

শীঘ্রই Realme লঞ্চ করতে চলেছে সাধ্যের মধ্যে C সিরিজের পরবর্তী দুর্দান্ত স্মার্ট ফোন, জেনে নিন এটির বিশেষ চমক 2

 

Realme- এর তরফে এইদিন জানিয়ে দেওয়া হয়েছে, বাকি স্মার্টফোনগুলির তুলনায় Realme C21 থাকবে অধিক বড় ডিসপ্লে। এছাড়া জানা গিয়েছে যে, এই বাজেট ফোনে থাকতে চলেছে ৫,০০০ mAh এর ব্যাটারি। এছাড়া অনুমান করা হচ্ছে যে, এই ফোনে থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ। ইতিমধ্যেই ফোনটিকে AliExpress- এর ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে। সেই লিস্ট থেকে জানা গিয়েছে ফোনটির সম্পর্কে বেশ কিছু তথ্য।

 

দাম

AliExpress- এর লিস্টিং থেকে ফোনটির দাম সম্পর্কে ধারণা পাওয়া গিয়েছে। ফোনটিকে কোম্পানি লঞ্চ করতে চলেছে বাজেট সেগমেন্টে। এই ফোনের দাম ১১,২০০ টাকা থেকে ১১,৮০০ টাকা পর্যন্ত রাখা হবে বলে জানা গিয়েছে সূত্র থেকে।

 

ফিচার এবং স্পেসিফিকেশনএ

এইস্মার্টফোনে দেওয়া হতে চলেছে ৬.৫২ ইঞ্চির LCD ডিসপ্লে। ফোনের ফ্রন্ট ক্যামেরার জন্য রয়েছে ওয়াটার ড্রপ নচ। প্রসেসর হিসেবে এই ফোনে দেওয়া হতে চলেছে MediaTek Helio G35 এর চিপসেট। Realme এর তরফে এইদিন জানিয়ে দেওয়া হয়েছে, বাকি স্মার্টফোনগুলির তুলনায় Realme C21 থাকবে অধিক বড় ডিসপ্লে। C21 ফোনে স্টোরেজ হিসেবে থাকতে চলেছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের বিকল্প। এইবার কথা বলা যাক ফোনটির ক্যামেরার। এই স্মার্টফোনে দেওয়া হতে চলেছে ১৩mp এর প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল ক্যামেরা সেট আপ।

 

নতুন এই ফোন গ্রাহক মনে কতটা জায়গা করে নেয়, এবার সেটিই দেখার পালা।