আপনি যদি সুযোগ হাতছাড়া করে থাকেন তাহলে আপনার জন্য Redmi নিয়ে এসেছে নতুন অফার।

230
আপনি যদি সুযোগ হাতছাড়া করে থাকেন তাহলে আপনার জন্য Redmi নিয়ে এসেছে নতুন অফার। 1

টেক ব্যুরো:  আজ Redmi কোম্পানি আপনাকে আরও একটি সুযোগ দিতে চলেছে। আজ দুপুর ১২ টার সময় গ্রাহক Redmi 9A কিনতে পারবেন ই কমার্স সাইট Amazon India এবং Mi.com এ। চলুন জানা যাক ফোনটি সম্পর্কে জানা যাক।

দাম ও উপলব্ধতা

আপনি যদি সুযোগ হাতছাড়া করে থাকেন তাহলে আপনার জন্য Redmi নিয়ে এসেছে নতুন অফার। 2

Redmi 9A গ্রাহক দুটি ভ্যারিয়েন্টে কিনতে পারবেন। ২ জিবি র‍্যাম ও ৩ জিবি র‍্যাম এবং দুটোতেই ৩২ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে দাম রাখা হয়েছে ৬,৭৯৯ টাকা ও ৭,৪৯৯ টাকা।

আরও পড়ুন -  জিও ফোন ব্যবহারকারীদের জন্যও লঞ্চ হল আরোগ্য সেতু অ্যাপ

স্পেসিফিকেশন

Redmi 9A স্মার্টফোনটিতে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর থাকবে। রয়েছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যার আসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লের রেজোলিউশন ৭২০×১৬০০ পিক্সেল। দুই রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। এছাড়াও মাইক্রো এসডি কার্ড এর মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটি MIUI12 ইউজার ইন্টারফেরেন্স এবং অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে।

আরও পড়ুন -  আর মাত্র ৬ দিন! মাত্র সাড়ে ছ'হাজার টাকায় নতুন Tecno Spark Go 2020, দুনিয়া বদলে দেবে এই ফোন

এরপর আসা যাক, Redmi 9A স্মার্টফোনটির ক্যামেরা সম্বন্ধে। ফোনটির পিছনে f/২.২ অ্যাপারচার-সহ ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে। এছাড়া সেলফি তোলার জন্য রয়েছে f/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটিতে শক্তিশালী ৫০০০ mAh এর একটি ব্যাটারি আছে যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ৩.৫ মিমির হেডফোন জ্যাক পোর্টও থাকবে।