করোনা যুদ্ধে মানুষের পাশে দাঁড়ালেন ঋষভ পন্থ! নিজের কীর্তিতে হৃদয় জিতলেন দেশবাসীর

57
Advertisement

নিউজ ডেস্ক:দেশের মানুষের পাশে দাঁড়াতে আইপিএল চলাকালীন হাত বাড়িয়ে দিয়েছেন শচীন তেন্ডুলকর, শিখর ধাওয়ান, অজিঙ্ক রাহানে, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, জয়দেব উনাদকাট, শেলডন জ্যাকসন, শ্রীবৎস গোস্বামীর মতো ক্রিকেট তারকারা। ভারতকে আর্থিক সাহায্য প্রদান করেছেন ওয়েস্ট ইন্ডিজের বাঁ-হাতি ব্যাটসম্যান নিকোলাস পুরান, ব্রেট লি-র মত তারকারাও।

Advertisement

২৩ বছরের তারকা ক্রিকেটার ঋষভ পন্থ এবার মাঠের বাইরেও এবার মন জয় করে নিলেন। অতিমারীতে করোনার বিরুদ্ধে লড়াইয়ে সামিল হলেন তিনি। এক ফাউন্ডেশনের মাধ্যমে অক্সিজেন সিলিন্ডার, হাসপাতাল বিছানা এবং কোভিডের রিলিফ কিট কেনার জন্য বড়সড় অংকের সাহায্য করলেন তিনি।

Advertisement
Advertisement

নিজের ট্যুইটার পোস্টে তিনি লেখেন, “গোটা দেশ জুড়ে যেভাবে হতাশা গ্রাস করছে, তা আমাকেও ছুঁয়ে গিয়েছে। আমি নিজে জানি ব্যক্তিগত ক্ষতি কতটা মর্মান্তিক হতে পারে। তাই যাঁরা গত বছর থেকেই দুর্দশায় রয়েছেন এবং যাঁদের মৃত্যু ঘটেছে, তাদের জন্য আমার হৃদয় উদ্বেল হয়ে উঠেছে। আমার প্রার্থনা রয়েছে তাঁদের সঙ্গেই।”

তিনি আরও লেখেন, “গোটা দেশ জুড়ে যাঁরা আক্রান্ত তাদের সাহায্য করার জন্য হেমকুন্ত ফাউন্ডেশনের মাধ্যমে আর্থিক সাহায্য করছি যাতে কোভিডের রিলিফ কিট, হাসপাতালের বিছানা, অক্সিজেন সিলিন্ডার কেনা সম্ভব হয়। শহরতলি এবং প্রান্তিক অঞ্চলে যে ফাউন্ডেশন এবং সংস্থা চিকিৎসা পরিষেবার কাজ করছে, তাদের সঙ্গে আমিও যুক্ত হতে চাই। প্রত্যেকের কাছে আমার অনুরোধ এমনভাবেই সাহায্য করুন যেন দেশের দূরতম প্রান্তেও সাহায্য পৌঁছনো সম্ভব হয়।”