মাদকযোগে রিয়া চক্রবর্তীকে আরও ১৪ দিন বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ এনডিপিএস আদালতে

180
মাদকযোগে রিয়া চক্রবর্তীকে আরও ১৪ দিন বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ এনডিপিএস আদালতে 1

ওয়েব ডেস্ক : সুশান্ত মৃত্যু মামলায় জিজ্ঞাসাবাদের পর ইতিমধ্যেই ১৪ দিনের পুলিশি হেফাজতে রয়েছে সুশান্তের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী। সোমবার অভিনেত্রীর পুলিশি হেফাজতের সময়সীমা আরও ১৪ দিন বাড়ালেন বিশেষ এনডিপিএস আদালত। এদিন এনডিপিএস আদালতের তরফে রিয়া চক্রবর্তীকে ৬ অক্টোবর পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সুশান্ত মামলার তদন্তে নেমে জানা যায়, রিয়া ও তাঁর ভাই শৌভিক সহ সুশান্ত ঘনিষ্ঠ বেশকিছু মানুষের সাথে মাদকের যোগ রয়েছে। এরপরই জিজ্ঞাসাবাদের পর বয়ানের ভিত্তিতে রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিককে গ্রেফতার করে এনসিবি। কথা উঠে আসে। সেই জন্য গ্রেফতার করা হয় রিয়া, সৌভিক ও অন্যান্যদের।

আরও পড়ুন -  আমফানের কেন্দ্র থেকে অনেক দুরে থেকেও ২প্রান আর ২১হাজার বাড়ি হারালো পশ্চিম মেদিনীপুর, গৃহচ্যুত ৭১ হাজার

মঙ্গলবার এনডিপিএস আদালতে এই মামলার শুনানিতে এই মামলায় বিস্তারিত তদন্তের জন্য সময় চাওয়া হয়। এদিকে একইসাথে বিচারকের তরফে ৬ অক্টোবর পর্যন্ত রিয়া চক্রবর্তীকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। যদিও আবেদন করলেও এখনও পর্যন্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ভাই শৌভিকের জামিনের নির্দেশ মেলেনি। তবে শৌভিক ও রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে জানিয়েছে, যে তাঁরা খুব শীঘ্রই বম্বে হাইকোর্টে জামিনের আবেদন করবেন।
এদিকে রিয়া চক্রবর্তী ইতিমধ্যেই এনসিবির জিজ্ঞাসাবাদে বিস্ফোরক দাবি করেন, তিনক জানিয়েছেন ২০১৮ সাল থেকেই সুশান্ত প্রতিদিন মাদক সেবন করতেন। সেই বছরই পরিচালক অভিষেক কাপুরের সিনেমা কেদারনাথের শ্যুটিং শুরু হয়। সেখানে প্রতিদিন নেশাগ্রস্ত হয়েই থাকতেন সুশান্ত। এমনকি সুশান্তের সাথে সারাও মাদকের নেশায় বুঁদ হয়ে বেশিরভাগ শ্যুট করতেন। জানা গিয়েছে শীঘ্রই সারা আলি খানকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হবে। তবে শুধু সারা নয় একইসাথে অভিনেত্রী রকুলপ্রীত সিং, ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাট্টাকেও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে শীঘ্রই নোটিস পাঠানো হবে।

মাদকযোগে রিয়া চক্রবর্তীকে আরও ১৪ দিন বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ এনডিপিএস আদালতে 2