সুশান্তের কথাতেই মাদকের ব্যবস্থা করতেন রিয়া, জেরার মুখে স্বীকারোক্তি রিয়া চক্রবর্তীর

131

ওয়েব ডেস্ক : সুশান্ত মৃত্যু মামলায় প্রতিদিনই নতুন নতুন তথ্য উঠে আসছে। এর মধ্যেই তদন্তের স্বার্থে রিয়াকে একাধিকবার জেরা করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রবিবারের পর সোমবারও মাদক কাণ্ডে রিয়া চক্রবর্তীকে জেরা করল এনসিবি। এনসিবি সূত্রে জানা গিয়েছে, সোমবার মাদক সেবন ও মাদকচক্রের সাথে জড়িত থাকার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে, জেরায় রিয়া চক্রবর্তী জানান, তিনি নিজে কখনও মাদক সেবন করেননি, নিজে কখনও মাদক কেনেননি, এমনকি আজ অবধি কখনও মাদকে হাত পর্যন্ত দেননি। তবে এর পাশাপাশি এদিন রিয়া স্বীকার করেন, তিনি মাদক না নিলেও সুশান্ত মাদকের নেশা করতেন। সেকারণে সুশান্তের কথা মতো বারকয়েক তিনি সুশান্ত সিং রাজপুতের জন্য মাদকের ব্যবস্থা করেছিলেন।

আরও পড়ুন -  আক্রান্ত একাধিক চিকিৎসক, হাসপাতাল বন্ধ করে দিল IIT-KHARAGPUR

মাদক চক্রে জড়িত থাকার কারণে এই মূহুর্তে পুলিশের জালে রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের প্রাক্তন হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও সুশান্তের রাঁধুনী দীপেশ সাওয়ান্ত। তাদের প্রত্যেককে জিজ্ঞাসাবাদের পর জানা গিয়েছে তারা মাদকচক্রের সাথে জড়িত। তবে এবার সুশান্তের মৃত্যু মামলায় যিনি সন্দেহের তালিকায় একেবারে উপরে রয়েছে, সেই রিয়া চক্রবর্তীকে একাধিকবার এনসিবি-র জেরার মুখে পড়তে হচ্ছে৷ এদিকে রবিবার, সোমবারের পর মঙ্গলবার ফের রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠিয়েছেন এনসিবি। সূত্রের খবর, ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু মামলার সাথে মাদকের একটা বড়ো যোগাযোগ রয়েছে। তার ওপর ভিত্তি করে, রিয়াই যে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী, এই মূহুর্তে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এই বিষয়ে একাধিক প্রমাণ জোগাড় করতে মরিয়া এনসিবি।

এদিকে রবিবার টানা ছ’ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর জেরায় রিয়ার দাবি, সুশান্ত সিং রাজপুত চড়শের নেশা করতেন। তিনি জানতেন রিয়ার ভাই শৌভিক ও মিরান্ডার পরিচিত কিছু বন্ধু মাদক সরবরাহের সাথে যুক্ত। সেকারণে সুশান্তই রিয়াকে শৌভিক ও স্যামুয়েলের থেকে চড়শ জোগাড় করার ব্যবস্থা করতে বলেছিলেন। তবে এদিন রিয়া স্বীকার করেন, সুশান্তের কথা মতো তিনি সুশান্তের জন্য দু-একবার মাদকের ব্যবস্থা করেছিলেন। শুধু রিয়াই নয় মিরান্ডাও তাকে মাদকের ব্যবস্থা করে দিতেন বলে রিয়ার দাবি।

সুশান্তের কথাতেই মাদকের ব্যবস্থা করতেন রিয়া, জেরার মুখে স্বীকারোক্তি রিয়া চক্রবর্তীর 1