‘দ্য খড়গপুর পোষ্ট’য়ে খবর প্রকাশের পরই গ্রেপ্তার সবংয়ে তরুনীর শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত

787
অভিযুক্ত যুবক
'দ্য খড়গপুর পোষ্ট'য়ে খবর প্রকাশের পরই গ্রেপ্তার সবংয়ে তরুনীর শ্লীলতাহানির ঘটনায়  অভিযুক্ত 1

শশাঙ্ক প্রধান: সবং থানা এলাকায় তরুনীর শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ। শনিবার ‘দ্য খড়গপুর পোষ্ট’ প্রকাশিত হয়েছিল প্রকাশ্যে দিনের বেলায় রাজ্য সড়কে এক তরুণীর শ্লীলতাহানির ঘটনা। সেই খবর প্রকাশের কয়েক ঘন্টার মধ্যেই শনিবার রাতে সবং থানা এলাকার নওগাঁ নম্বর গ্রাম পঞ্চায়েতের বড়সাহড়া গ্রাম থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

শনিবার রাতভর ওই অভিযুক্ত যুবককে জিজ্ঞাসাবাদ করার পর রবিবার তাকে আদালতে পেশ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ধৃতের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে। উল্লেখ্য বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টা নাগাদ ঘটনাটি ঘটেছিল পশ্চিম মেদিনীপুরের সবং থানা এলাকার দন্ডরা গ্রাম পঞ্চায়েতের বড়চাহরা এলাকায়। নিজের বাড়ি থেকে চাঁদকুড়ি বাজারে নিজের কর্মস্থলে যাচ্ছিলেন ওই তরুণী। তখনি দেহাটি-তেমাথানি রাজ্য সড়কের বড়চাহরা পের হয়ে রাস্তার ওপর থাকা একটি পেট্রলপাম্প ও ভাটাপুকুরের মাঝামাঝি জায়গায় রাস্তায় মানুষজন না থাকার সুযোগ নিয়ে তরুনীর শ্লীলতাহানি করে অভিযুক্ত যুবক।

তরুণীকে রাস্তা সংস্কারের জন্য রাখা বালির স্তুপের ওপর ফেলে অশালীন আচরন করে। ওই সময় মাঠে কর্মরত এক ব্যক্তি ছুটে আসায় সম্ভ্রম রক্ষা হয় তাঁর। এরপরে আশেপাশের বেশ কিছু লোক জুটে যায়। তারা মেয়েটির পায়ে ধরে ওই দুর্বৃত্তকে ক্ষমা চাইতে বলে। যুবকটির সঙ্গে বচসা শুরু হয় আর স্থানীয়দের দাবি এই বচসার মাঝেই যুবক হঠাৎই গাড়ি স্টার্ট দিয়ে পালিয়ে যায়। শুক্রবার ওই তরুণী পুলিশের কাছে অভিযোগ দায়ের করে। এরপরই তদন্ত শুরু করে পুলিশ।

আরও পড়ুন -  খড়গপুরকে করোনা হাব বানিয়েছে তৃনমূল আর চামচামি করে গেছে পুলিশ প্রশাসন: কটাক্ষ দিলীপের, মস্তিষ্ক বিকৃত হয়েছে ওনার বললেন অজিত

বচসার সময় কয়েকজন ওই যুবকের ভিডিও করে। পুলিশ সেই ভিডিওটি সংগ্ৰহ করে। শনিবার দ্য খড়গপুর পোষ্টয়েও অভিযুক্তর ছবি প্রকাশ করা হয়। এরপর রাতেই গ্রেপ্তার হয় যুবক। পুলিশ সূত্রে জানা গেছে অভিযুক্ত যুবকের নাম গোপাল প্রহরাজ, বয়স পঁচিশ ছাব্বিশ। ঘটনাস্থল থেকে যুবকের বাড়ি প্রায় ১৪ কিলোমিটার দুরে। কি কারনে ওই যুবক এখানে এসেছিল তা খতিয়ে দেখছে পুলিশ।

'দ্য খড়গপুর পোষ্ট'য়ে খবর প্রকাশের পরই গ্রেপ্তার সবংয়ে তরুনীর শ্লীলতাহানির ঘটনায়  অভিযুক্ত 2