সবংয়ে প্রকাশ্য রাস্তায় তরুনীর শ্লীলতাহানি! দুর্বৃত্তের খোঁজে তল্লাশি পুলিশের

3744
সবংয়ে প্রকাশ্য রাস্তায় তরুনীর শ্লীলতাহানি! দুর্বৃত্তের খোঁজে তল্লাশি পুলিশের 1

শশাঙ্ক প্রধান: প্রকাশ্য দিবালোকে এক তরুনীর শ্লীলতাহানির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরের সবং থানা এলাকার বড়চাহরা এলাকায়। বেলা সাড়ে ৯টা নাগাদ প্রকাশ্য রাস্তায় এক তরুণীকে রীতিমত শ্লীলতাহানি করল এক দুর্বৃত্ত। ঘটনায় স্তম্ভিত আতঙ্কিত তরুণী এবং তার পরিবার সবং থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগ পাওয়ার পরই সক্রিয় হয়ে উঠেছে পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

সবংয়ে প্রকাশ্য রাস্তায় তরুনীর শ্লীলতাহানি! দুর্বৃত্তের খোঁজে তল্লাশি পুলিশের 2
অভিযুক্ত যুবক

ওই অভিযুক্তর নাম ঠিকানা না জানায় পুলিশের একটু সমস্যা হচ্ছে ঠিকই কিন্তু পুলিশ জানিয়েছে ওই এলাকার সমস্ত সিভিক পুলিশকে তৎপর হতে বলা হয়েছে দুর্বৃত্তের খোঁজ নেওয়ার জন্য। দ্য খড়গপুর পোষ্টের কাছে একটি ছবি এসেছে ওই দুর্বৃত্তের। পাঠকদের কাছে অনুরোধ এই খবরটি অত্যধিক মাত্রায় শেয়ার করুন যাতে বেশি বেশি করে সাধারন মানুষের কাছে খবরটি পৌঁছায় এবং ওই দুর্বিত্তকে সনাক্ত করে পুলিশকে তার বিষয়ে খবর দেওয়া যায়।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দেহাটি-তেমাথানি রাজ্য সড়কের বড়চাহরা পের হয়ে রাস্তার ওপর থাকা একটি পেট্রলপাম্প ও ভাটাপুকুরের মাঝামাঝি। আক্রান্ত তরুণীর বাড়ি বড়চাহরা থেকে ঘটনাস্থলের দুরত্ব আনুমানিক আড়াই কিলোমিটার। ওই তরুনী গত তিন বছর ধরে চাঁদকুড়িতে অবস্থিত একটি সরকারি দপ্তরের অস্থায়ী কর্মী হিসেবে কাজ করেন এবং বাড়ি থেকে সাইকেলে যাতায়ত করেন। তরুণী জানিয়েছেন ওই দিন বাড়ি থেকে বেরিয়ে ঘটনাস্থলের কাছাকাছি একটি মোটরবাইকে আসা যুবক তার পথরোধ করে এবং তার নাম জিজ্ঞাসা করে।

আরও পড়ুন -  হেঁসেলিয়ানা: কুড়মুড়ে পমফ্রেট আর টমেটো বাটা পাবদা।। অদিতি রায় বর্মন পাঠক

তরুণী বলে আমি আপনাকে চিনিনা কেন আপনাকে নাম বলব? ঘটনার সঙ্গে সঙ্গে ওই যুবক নিজের বাইক দাঁড় করিয়ে তরুণীর বুকে হাত দেয়। তরুনী প্রতিহত করতে গেলে তাঁকে পাশেই রাস্তার কাজের জন্য জড়ো করে রাখা বালির ওপর ফেলে দেয় এবং তার ওপর নিজে পড়ে গিয়ে জড়িয়ে ধরে এবং নোংরামি করে। ওই সময় মাঠে কাজ করা একজন মানুষ ছুটে আসে। সে জানতে চায় কেন তরুণীর সঙ্গে এমন ব্যবহার করা হচ্ছে? দুর্বৃত্ত তরুণ তখন পাল্টা যুক্তি সাজানোর চেষ্টা করে যে মেয়েটি তার বাইকে ধাক্কা মেরে পাল্টা তারই ওপর চড়াও হয়েছে। যদিও ওই ব্যক্তি জানায় যে তিনি দূর থেকে সমস্ত ঘটনাই প্রত্যক্ষ করেছেন।

আরও পড়ুন -  রেকর্ড ছুঁতে চলেছে বুলবুল, ভয়ংকর বেগে ছুটে আসছে উপকুলে, গতিমুখ নিয়ে ধন্দে আবহাওয়াবিদরা, ভাসতে পারে খড়গপুর মেদিনীপুর

এরপরে আশেপাশের বেশ কিছু লোক জুটে যায়। তারা মেয়েটির পায়ে ধরে ওই দুর্বৃত্তকে ক্ষমা চাইতে বলে। যুবকটির সঙ্গে বচসা শুরু হয় আর স্থানীয়দের দাবি এই বচসার মাঝেই যুবক হঠাৎই গাড়ি স্টার্ট দিয়ে পালিয়ে যায়। যুবকটির সঙ্গে স্থানীয় বাসিন্দাদের বচসার সময় স্থানীয় বড়চাহরা গ্রামের শম্ভু ও কৌশিক আচার্য্য নামে দুই যুবক ঘটনাটি ভিডিও বন্দি করে। শুক্রবার ওই তাঁর অভিযোগে তরুণী পুলিশের কাছে আবেদন করেছেন ওই ভিডিও সংগ্ৰহ করে পুলিশ যেন দুর্বৃত্তকে চিহ্নিত করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করে।

আরও পড়ুন -  সুবর্ণরেখার কথা- ৩ উপেন পাত্র

তরুণীর মা জানিয়েছেন মারাত্মক আতঙ্কের মধ্যে রয়েছি আমরা। দিনের বেলায় যদি এই ঘটনা ঘটে তাহলে কোথায় যাব আমরা? আমার মেয়ে একাই যাতায়ত করে আবার যদি একই ঘটনা ঘটে তখন কী হবে? ওই দুর্বৃত্ত গ্রেপ্তার না হলে, শাস্তি না পেলে এই ঘটনা আরও ঘটবে। যদিও সবং পুলিশ জানিয়েছে, কোনোও ভাবেই রেহাই পাবেনা ওই যুবক। পুলিশ তাঁর ছবি এবং ভিডিও সংগ্ৰহ করেছে তাকে গ্রেপ্তার করা হবে। আর যদি তদন্তে প্রমাণিত হয় যে সে দোষী তবে তার যাতে সাজা হয় পুলিশ সেই চেষ্টা করবে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, “আমরা ওই তরুণী এবং তার পরিবারকে আশ্বস্ত করছি অভিযুক্ত গ্রেপ্তার হবেই। আর ভবিষ্যতে যাতে এই ঘটনার পুনরাবৃত্তি না ঘটে তার জন্য পুলিশ সর্বোতভাবে সচেষ্ট থাকবে।”

সবংয়ে প্রকাশ্য রাস্তায় তরুনীর শ্লীলতাহানি! দুর্বৃত্তের খোঁজে তল্লাশি পুলিশের 3