খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে স্যামসাংয়ের দুটি দুর্দান্ত স্মার্টফোন, জেনে নিন এদের কিছু বিশেষ ফিচার্স

253
খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে স্যামসাংয়ের দুটি দুর্দান্ত স্মার্টফোন, জেনে নিন এদের কিছু বিশেষ ফিচার্স 1

 

টেক ডেস্ক: স্যামসাংয়ের দুটি স্মার্টফোন Samsung Galaxy A72 এবং Samsung Galaxy A52 বেশ কয়েক দিন ধরে ভারতে লঞ্চ হওয়ার জন্য অপেক্ষায় রয়েছে। এই দুই শীর্ষস্থানীয় স্মার্টফোনের অনেকগুলি প্রতিবেদন সামনে এসেছে। এখন উভয় হ্যান্ডসেটের সমর্থন পেজগুলি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে লাইভ হয়েছে। এটি স্পষ্ট হয়ে গেছে যে Samsung Galaxy A72 এবং Samsung Galaxy A52 শীঘ্রই ভারতের বাজারে প্রবেশ করবে। তবে লঞ্চের তারিখ এবং দাম সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি সেভাবে।

খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে স্যামসাংয়ের দুটি দুর্দান্ত স্মার্টফোন, জেনে নিন এদের কিছু বিশেষ ফিচার্স 2

 

মাই স্মার্টপ্রাইজের একটি প্রতিবেদন অনুসারে, Samsung Galaxy A52 এবং Samsung Galaxy A72 সমর্থন পেজগুলি সরাসরি প্রদর্শিত হয়েছে। Samsung Galaxy A52- এর মডেল নম্বর এসএম-এ ৫২৫ এফ / ডিএস এবং Samsung Galaxy A72- এর মডেল নম্বর এসএম-এ৭২৫ এফ / ডিএস রয়েছে। তবে উভয় ফোনের স্পেসিফিকেশন সমর্থন পেজ থেকে পাওয়া যায় নি।

 

Samsung Galaxy A52 এর সম্ভাব্য স্পেসিফিকেশন:

 

ফাঁস হয়ে যাওয়া প্রতিবেদন অনুসারে, Samsung Galaxy A52 ৬.৫-ইঞ্চির এসএমএলএলডি ডিসপ্লে সহ ৯০ হার্য রিফ্রেশ রেটের সাথে আসবে। এছাড়াও স্ন্যাপড্রাগন ৭২০ জি প্রসেসর, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ থাকবে। এগুলি ছাড়াও ব্যবহারকারীরা ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাবেন, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন সহ আসবে।

 

Samsung Galaxy A72-এর সম্ভাব্য স্পেসিফিকেশন:

 

এখনও অবধি প্রকাশিত সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, Samsung Galaxy A72 স্মার্টফোনে ৬.৫৬-ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে থাকবে, এতে রিফ্রেশ রেট হবে ৯০ হার্য। এর সাথে ডিভাইসটিতে স্ন্যাপড্রাগন ৭৫০ জি প্রসেসর এবং ৫ হাজার এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। এ ছাড়া ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ পাওয়া যেতে পারে।

 

Samsung Galaxy A72 এবং Samsung Galaxy A52-এর দাম :

 

ফাঁস হওয়া তথ্য মতে, Samsung Galaxy A52 এবং Samsung Galaxy A72 স্মার্টফোনগুলি মার্চ মাসের মাঝামাঝি সময়ে লঞ্চ করা হবে এবং দুটি ফোনের মূল্যই বাজেটের মধ্যে হবে। যদিও Samsung Galaxy A52 এবং Samsung Galaxy A72 এর লঞ্চ, দাম এবং বৈশিষ্ট্যগুলি সম্পর্কে এখন পর্যন্ত সংস্থাটি কোনও ঘোষণা করেনি।