পরিযায়ী শ্রমিকদের ‘ভগবান’ সনু সুদ এবার পুজোর থিমে, ভিডিও বার্তায় পুজো কমিটিকে ধন্যবাদ অভিনেতার

204
Advertisement

ওয়েব ডেস্ক: লকডাউনে একের পর পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরিয়ে রিল লাইফে ভিলেন হলেও বাস্তবে রাতারাতি সুপার হিরো হয়ে উঠেছেন এই জনপ্রিয় অভিনেতা। অনেকেই তাকে বাড়ির সিংহাসনে রেখে পুজো করেছেন, অনেকে আবার সদ্যজাত শিশুর নাম তাঁর নামে রেখেছেন। এবার সেই জনপ্রিয় অভিনেতা সোনু সুদের অসামান্য কীর্তির কথা তুলে ধরা হয়েছে কলকাতার দুর্গপুজোর থিমে। আর সেই খবর পৌঁছে গিয়েছে সোনুর কাছেও। আর তাই বৃহস্পতিবার ভিডিও বার্তায় কেষ্টপুর প্রফুল্লকানন (পশ্চিম) অধিবাসীবৃন্দের পুজো উদ্যোক্তাদের ধন্যবাদ জানাতে ভুললেন না সোনু সুদ।

Advertisement

এদিন বিশেষ ভিডিয়ো বার্তায় অভিনেতা সোনু সুদ বলেন, ”শুভ দুর্গাপুজোর শুভেচ্ছা। আমি কেষ্টপুর ক্লাবকে ধন্যবাদ জানাতে চাই। আমি খবরের কাগজে দেখেছি আপনারা পুজোর থিমে পরিযায়ী শ্রমিকদের কথা তুলে ধরেছেন। সেখানে আমিও রয়েছি। যিনি এই থিম বানিয়েছেন, সেই শিল্পীকে আমি ধন্যবাদ জানাতে চাই। যখন আমি কলকাতা আসব, তখন আপনার কাছ থেকে মিষ্টি দই আর রসগোল্লা খাব। এতটা সম্মান জানানোর জন্য ক্লাবের প্রত্যেক সদস্যকেই ধন্যবাদ জানাচ্ছি। পরেরবার যখন সবকিছু স্বাভাবিক হয়ে যাবে, দুর্গাপুজো হবে, তখন আমি নিশ্চয় আসব। আমি আবারও সকলকে দুর্গাপুজোর শুভেচ্ছা জানাচ্ছি।”

Advertisement
Advertisement

করোনা আবগে গোটা দেশে যখন লকডাউন, সে সময় কঠিন পরিস্থিতিতে সোনু সুদ যেভাবে পরিযায়ী শ্রমিকদের এবং গরিব মানুষের পাশে দাঁড়িয়েছেন, প্রত্যেক পরিযায়ী শ্রমিকদের নিজের দায়িত্বে বাড়ি পাঠিয়েছেন তাতে স্বাভাবিকভাবেই সোনু সুদের উপর মুগ্ধ হয়েছে গোটা দেশ। সেকারণেই ওই কঠিন সময়ে যেভাবে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছিলেন, তাই পুজোর থিমের মাধ্যমে সোনু সুদের কাজের প্রতি শ্রদ্ধা জানিয়েছে কেষ্টপুর প্রফুল্লকানন (পশ্চিম) অধিবাসীবৃন্দ ক্লাব।