চুপিসারে বিয়ে, ছেলের জন্ম দিলেন হরিয়ানার সেনসেশন, বিগবস খ্যাত স্বপ্না চৌধুরী

185
চুপিসারে বিয়ে, ছেলের জন্ম দিলেন হরিয়ানার সেনসেশন, বিগবস খ্যাত স্বপ্না চৌধুরী 1

ওয়েব ডেস্ক : হরিয়ানার সেনসেশন বলা হয় তাঁকে। পঞ্জাবি, ভোজপুরি ও হরিয়ানার গানে মঞ্চে তাঁর নাচ দেখার জন্য বহুদূর থেকে মানুষ ভিড় জমান। তবে শুধু মঞ্চ নয় তাঁকে বিগবসের দৌড়েও অংশ নিতে দেখা গিয়েছে। সম্প্রতি স্বপ্নাকে নিয়েই সোশ্যাল মিডিয়ায় জোড় চর্চা চলেছে। দিন কয়েক আগেই মা হলেন হরিয়ানার সেনসেশন স্বপ্না চৌধুরী। বাড়িতে নতুন সদস্য আসায় খুব খুশি স্বপ্না চৌধরি ও তাঁর স্বামী বীরু সাহু। এতদিন বিয়ের খবর প্রকাশ্যে না আনলেও পুত্র সন্তানের জন্মের পর বিয়ে নিয়ে মুখ খুলেছেন স্বপ্না চৌধুরী৷ কবে চুপিসারে বিয়ে সাড়লেন স্বপ্না-বীরু তা নিয়ে স্বাভাবিকভাবেই অনুরাগীদের জল্পনা তুঙ্গে৷

এদিকে ছেলের জন্মের জন্মের পর ৭ দিন কাটতে না কাটতেই পুলিশি মামলায় জড়ালেন স্বপ্না চৌধুরীর স্বামী বীরু সাহু। কিন্তু আচমকা পুলিশি তলব কেন? জানা গিয়েছে, কিছুদিন আগে করোনার স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করেই অনেক লোক জমায়েত করেছিলেন তিনি৷ এর জেরেই বীরু সাহুর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন পুলিশ। কিন্তু এই হঠাৎ এই জমায়েতের কারণ কী?

জানা গিয়েছে, ছেলের জন্মের পর স্বপ্না-বীরুর চুপিসাড়ে বিয়ে সাড়ার কথা প্রকাশ্যে আসতেই তাদের ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। শুধু তাই নয়, বারংবার তাঁদের চরিত্র, তাঁদের গোপনে বিয়ে নিয়ে খারাপ মন্তব্যও করেছেন নেটিজেনদের একাংশ। বেশ কিছুদিন যাবৎ এই আচরণ সহ্য করার পর এর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন বীরু। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। দিন কয়েক আগে এই বিষয় নিয়ে ফেসবুক লাইভ করেছিলেন বীরুম সেখানেই আচমকা এক যুবকের সাথে কথাকাটাকাটি হয় তাঁর। কথা-কাটাকাটি এমন পর্যায়ে পৌঁছয় রাগের বশে ফেসবুক লাইভে সরাসরি ওই যুবককে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন স্বপ্নার স্বামী বীরু সাহু। এরপরই এই করোনা পরিস্থিতির মধ্যে নিজের অনুরাগীদের সঙ্গে নিয়ে ওই যুবকের সঙ্গে দেখা করতে হরিয়ানার মেহাম চকেও পৌঁছে যান বীরু। সেখানে জমায়েত হন বহু অনুরাগী। এদিকে খবর পেয়ে সেখানে এসে পৌঁছানপুলিশ বাহিনী। তা দেখে অবশ্য সেখান থেকে চলে যান সকলে।

আরও পড়ুন -  লকডাউনে পেটের দায়ে শিক্ষকতা ছেড়ে ফল, আনাজ বিক্রি করছেন শিক্ষকরা, কাঠগড়ায় সরকার

এদিকে একেই করোনা পরিস্থিতিতে আপাতত জমায়েত একেবারেই বন্ধ। তারওপর মাস্ক ছাড়া, স্বাস্থ্যবিধি না মেনে এভাবে অবলীলায় এর মানুষের জমায়ে স্বাভাবিকভাবেই ছড়াতে পারে সংক্রমণ। ফলে সেই কারণেই স্বপ্না চৌধুরীর স্বামী বীরু সাহুর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে৷ চলতি বছর জানুয়ারিতেই স্বপ্না ও বীরুর চার হাত এক হয়। কিন্তু এতদিন সেকথা ঘুণাক্ষরেও কাউকে টের পায়নি কেউ৷ আসলে বিয়ে জাঁকজমক করে হওয়ার কথা থাকলেও, বিয়ের ঠিক আগেই বীরুর কাকা মারা যাওয়ার কারণেই কোনও অনুষ্ঠান করে বিয়ে হয়নি বলে জানান স্বপ্নার মা । তবে সংসারে নতুন সদস্য আশায় বেজায় খুশি দুই পরিবার। কিন্তু এর মাঝে বীরু-র নামে মামলা দায়ের হওয়ায় খানিক অস্বস্তিতে পরিবার।

চুপিসারে বিয়ে, ছেলের জন্ম দিলেন হরিয়ানার সেনসেশন, বিগবস খ্যাত স্বপ্না চৌধুরী 2