প্রচারে নেমে মুখোমুখি শঙ্কর ও গৌতম! শিলিগুড়ির রাস্তায় পরস্পর সৌজন্য বিনিময়

210
প্রচারে নেমে মুখোমুখি শঙ্কর ও গৌতম! শিলিগুড়ির রাস্তায় পরস্পর সৌজন্য বিনিময় 1

নিউজ ডেস্ক: এমন দৃশ্য আগে কখনো শিলিগুড়িবাসী দেখেছে কি না সন্দেহ থেকে যায়।কারণ পর্যটনমন্ত্রী গৌতম দেব ও প্রাক্তন বামনেতা তথা বর্তমান বিজেপি প্রার্থী শঙ্কর ঘোষকে একে ওপরের প্রতি ক্ষোভ উগড়াতে দেখেছেন সাধারণ মানুষ। এদিন রবিবাসরীয় প্রচারে শিলিগুড়ি বিধানসভার বিজেপির প্রার্থী শঙ্কর ঘোষ ভোটের আবেদন রাখলেন ডাবগ্রাম ফুলবাড়ী বিধানসভা এলাকার তৃণমূল কংগ্রেস প্রার্থী গৌতম দেব এর কাছে। পৌঁছে গেলেন তার বাড়িতে ।

প্রচারে নেমে মুখোমুখি শঙ্কর ও গৌতম! শিলিগুড়ির রাস্তায় পরস্পর সৌজন্য বিনিময় 2

ভোট প্রচারে বড় চমক দিলেন শঙ্কর । গৌতম বাবুর বাড়িতে গিয়ে বেশ কিছুক্ষণ শঙ্কর ঘোষ আলোচনা করেন শিলিগুড়ি শহরের নানান কাজকর্ম নিয়ে। পাশাপাশি গৌতম দেব এর সাথে চায়ের আড্ডায় বেশ কিছুক্ষন সময় কাটান। গৌতম বাবুর সাথে কথা বলে বেরোনোর সময় বাড়িতে থাকা তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থক এবং নেতাদের কে ও হাতজোড় করে প্রণাম করে আশীর্বাদ চান বিজেপি প্রার্থী শঙ্কর ঘোষ।

প্রচারে নেমে মুখোমুখি শঙ্কর ও গৌতম! শিলিগুড়ির রাস্তায় পরস্পর সৌজন্য বিনিময় 3

বিদায়ী মন্ত্রীর গাওয়া গানের অ্যালবাম নিয়েও আগ্রহ দেখান শংকর। সংক্ষিপ্ত সাক্ষাৎকারে রাজনীতির কথা কিছু হয়নি বলেই দাবি দুপক্ষেরই। তবে বিজেপির তরফে দাবি করা হয়েছে, এটা তাদের জনসংযোগ কর্মসূচিরই অঙ্গ।

শংকর ঘোষ জানান, গৌতম দেব শিলিগুড়ি কলেজ ছাত্র সংসদের সাধারণ সম্পাদক ছিলেন। তিনিও এক সময় একই দায়িত্ব পালন করেছেন। ছোট বেলা থেকেই তাঁকে চেনেন গৌতমবাবু। তাই তাঁর বাড়িতে যাওয়াটা নিছক সৌজন্য মূলক বিষয়। তবে শংকরও দাবি করেছেন, তাঁদের মধ্যে রাজনৈতিক বিষয় নিয়ে কোনও আলোচনা হয়নি। বরং মন্ত্রীর শরীর স্বাস্থ্য নিয়ে খোঁজ নিয়েছেন তিনি। এদিন আত্মবিশ্বাসী শংকর জানান, শিলিগুড়ি আসনে তাঁর প্রতিদ্বন্দ্বী বলে কেউ নেই। তিনি কেন্দ্র রাজ্যের পাশাপাশি শিলিগুড়ি পুরনিগমেও বিজেপিকে ক্ষমতায় আনার পক্ষে সওয়াল করেন।

Previous articleতৃনমূল সাফ হয়ে যাবে, বিজেপিতে যোগ দেওয়ার আগেই বললেন শিশির! পতাকা ছাড়াই যোগ অমিত শাহের মঞ্চে
Next articleরাজীবের প্রচারের পথ আটকে বিক্ষোভ তৃনমূলের! লাঠিপেটা করে সরিয়ে দিল পুলিশ-ই