নৈহাটিতে শ্যুট আউট! গুলিবিদ্ধ তৃনমূল কর্মী

169
নৈহাটিতে শ্যুট আউট! গুলিবিদ্ধ তৃনমূল কর্মী 1

নিউজ ডেস্ক: অশান্তি থামার নাম নেই উত্তর 24 পরগণা জেলায়। শনিবার ভরদুপুরে গুলিচালনার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে নৈহাটির গৌরীপুর এলাকায়। নৈহাটি,ভাটপাড়া,হালিশহরের মতো এলাকায় রোজ ছোট বড় উত্তেজনা লক্ষ্য করা যাচ্ছে।যা নিয়ে উদ্বিগ্ন এলাকাবাসীরা।

শণিবার রাজেশ সাউ নামে এক তৃণমূল সমর্থককে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলিটি তাঁর পায়ে লাগে। আশঙ্কাজনক অবস্থায় তাকে নৈহাটির থেকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

নৈহাটিতে শ্যুট আউট! গুলিবিদ্ধ তৃনমূল কর্মী 2

এদিন ভরদুপুরে গৌরীপুর জুটমিলের কাছে এলাকায় রাজেশ সাউ নামে এক ব্যক্তিকে লক্ষ্য করে ভরদুপুরে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলির শব্দ শুনে আশেপাশের এলাকা থেকে লোকজন ছুটে এসে তড়িঘড়ি রক্তাক্ত রাজেশকে নৈহাটির এক হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা জানান, তাঁর অবস্থা আশঙ্কাজনক, দ্রুত অস্ত্রপচারের প্রয়োজন। এরপর কলকাতার আর জি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে।

পরিবার সূত্রে জানা যায়,কয়েক মাস আগে জুটমিলের কাজ নিয়ে সন্তোষ যাদব নামে এক ব্যক্তির সঙ্গে বচসা হয় রাজেশের। এরপর শনিবার দুুপুরে ফোন করে তাকে জুটমিলের কাছে ডেকে পাঠায় সন্তোষ।এদিনও দুপক্ষের কথা কাটাকাটি হয়। অভিযোগ, এরপর গুলির শব্দ শুনতে পান স্থানীয়রা। রক্তাক্ত রাজেশকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রাজেশ তৃণমূল কর্মী হলেও নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক জানিয়েছেন, তাঁর উপর শুটআউটের ঘটনায় কোনও রাজনৈতিক যোগ নেই। ব্যক্তিগত শত্রুতায় এই হামলা।একই কথা পুলিশের মুখে। ঘাতক সন্তোষ যাদব বর্তমানে পলাতক।তার খোঁজে তল্লাশি শুরু করেছে ব্যারাকপুর কমিশনারেট ।