আপের জয়ের পরেই বন্দুক হামলা সদ্য নির্বাচিত বিধায়কের কনভয়ে, নিহত বিধায়ক ঘনিষ্ট কর্মী

215
আপের জয়ের পরেই বন্দুক হামলা সদ্য নির্বাচিত বিধায়কের কনভয়ে, নিহত বিধায়ক ঘনিষ্ট কর্মী 1
আপের জয়ের পরেই বন্দুক হামলা সদ্য নির্বাচিত বিধায়কের কনভয়ে, নিহত বিধায়ক ঘনিষ্ট কর্মী 2
ঘটনাস্থল ও মেহরৌলির বিধায়ক 

নিজস্ব সংবাদদাতা: ৬২-৮ ব্যবধানে বিজেপিকে দিল্লি থেকে তুড়ি মেরে উড়িয়ে দেওয়ার কয়েক ঘন্টার মধ্যেই অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টির সদ্য নির্বাচিত বিধায়কের কনভয় লক্ষ্য করে ছুটে এল গুলি। ঘটনায় বিধায়ক বরাত জোরে বেঁচে গেলেও গাড়িতেই লুটিয়ে পড়লেন বিধায়ক ঘনিষ্ট এক আপ কর্মী। হাসপাতালের পথেই মৃত্যু হল তাঁর।

আপের জয়ের পরেই বন্দুক হামলা সদ্য নির্বাচিত বিধায়কের কনভয়ে, নিহত বিধায়ক ঘনিষ্ট কর্মী 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
মঙ্গলবার গভীর রাতে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে। মেহরৌলির আপ বিধায়ক নরেশ যাদব ও তাঁর কয়েকজন সঙ্গী স্থানীয় একটি মন্দিরে পুজো দিয়ে ফেরার পথে দক্ষিণ দিল্লির অরুণা আসফ আলি মার্গে তাঁর কনভয় লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা। পরপর চার রাউন্ড গুলি চালানো হয়। তবে তাতে বিধায়কের কোনও চোটাঘাত লাগেনি। পরিবর্তে মারা যান এক আপ কর্মী এবং গুরুতর আহত হন আরেকজন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
ঘটনার খবর পেয়েই ছুটে আসে দিল্লি পুলিশের একটি দল। ঘটনাস্থল থেকে বেশ কিছু নমুনা সংগ্রহ করে পুলিশ। আসে গোয়েন্দা পুলিশের  ফরেনসিক ও ব্যালেস্টিক বিশেষজ্ঞ দলও। পাশাপাশি ঘটনার খবর পেয়েই ছুটে আসে আপ সমর্থকরা। স্থানীয় বিজেপি সমর্থক, কর্মীদের উদ্দ্যেশে শুরু হয় গালি গালাজ।  বিশৃঙ্খলা ও উত্তেজক পরিস্থিতি তৈরি হতে শুরু করলে পুলিশ এবং আপ নেতৃত্ব ঘটনার রাশ টেনে ধরে ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
বুধবার দিল্লি পুলিশ জানায় বিধায়ক নয় মৃত আপ কর্মী অশোক মান, যিনি  ঘনিষ্ঠ বলেই পরিচিত তাঁকে হত্যা করাই ছিল দুষ্কৃতিদের লক্ষ্য। পুলিশের বক্তব্য ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করার পর সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করেছেন পুলিশ এবং তাকে জিজ্ঞাসাবাদ করেই পুলিশ এই তথ্য জানতে পেরেছে বলে দিল্লি পুলিশের দাবি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
এদিকে জয়ের আনন্দ ম্লান হয়ে আতঙ্কের কাঁটা চেপে বসেছে বিজয়ী বিধায়কের। আপ নেতৃত্ব সমস্ত বিধায়ক ও কর্মীদের সতর্ক করেছে। আগামী ১৬তারিখ তৃতীয় বারের জন্য মূখ্যমন্ত্রী পদে শপথ নিতে চলেছেন। তাঁর আগে সমস্ত অঘটন এড়ানোর পরামর্শ দিয়েছেন তাঁরা। পরাজিত বিধস্ত বিজেপি প্রতিহিংসার পথে যেতে পারে বলে অনুমান তাঁদের।