মাস্ক ছাড়াই রাস্তায় আমজনতা ধরপাকড় শুরু শিলিগুড়ি পুলিশের

180
মাস্ক ছাড়াই রাস্তায় আমজনতা ধরপাকড় শুরু শিলিগুড়ি পুলিশের 1

নিউজ ডেস্ক: মুখ্যসচিবের নির্দেশের পরই শিলিগুড়িতে মাস্কহীন দের বিরুদ্ধে অভিযানে নামল পুলিশ।সারাদিনের ধরপাকড়ে আটক একাধিক। রাজ্যের মুখ্য সচিবের নির্দেশ আসার পরই রবিবার সকাল থেকে কঠোর ভূমিকায় ময়দানে নামে পুলিশ।এদিন সকাল থেকে শিলিগুড়ি গুরুত্বপূর্ণ বাজারে মহকুমা শাসক প্রিয়দর্শিনী এস এর উপস্থিতিতে মাস্ক হীন ব্যক্তিদের বিরুদ্ধে অভিযান চালালো শিলিগুরি থানার পুলিশ।

এদিন যারাই মাস্ক ছাড়া রাস্তায় বের হয় তাদেরকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। একই সাথে পথচলতি মানুষদের মাস্ক পড়ার আবেদন করা হয় পুলিশের পক্ষ থেকে। জানা গেছে এখন থেকে শহরের প্রতিটি গুরুত্বপূর্ণ জায়গাতেই পুলিশের এই ধরনের ধরপাকড় অভিযান লাগাতার জারি থাকবে।

মাস্ক ছাড়াই রাস্তায় আমজনতা ধরপাকড় শুরু শিলিগুড়ি পুলিশের 2

একইসাথে এদিন শিলিগুড়ি থানার পুলিশের পক্ষ থেকে শিলিগুড়ি বিধান মার্কেট শেঠ শ্রীলাল মার্কেট এবং শিলিগুড়ি নায়াবাজার এলাকাতেও মাস্কহীন ব্যক্তিদের বিরুদ্ধে জোর অভিযান চালানো হয়।

এদিকে গত ২৪ ঘণ্টায় দার্জিলিং জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২০৩।এর মধ্যে শিলিগুড়ি পুরনিগমের কিছু ওয়ার্ডে আক্রান্ত ৮৪ জন,দার্জিলিং পৌরসভায় ৫ জন, কার্শিয়াং পৌরসভায় ২ জন, সুকনায় ৩ জন, মিরিকে ২ জন, মিরিক পৌরসভায় ২ জন, বিজনবাড়িতে ২ জন, মাটিগাড়ায় ৫৪ জন,নকশালবাড়িতে ৪৪ জন ও ফাঁসিদেওয়ায় ২ জন আক্রান্ত হয়েছেন।এদিকে দার্জিলিং জেলা ও জলপাইগুড়ি জেলা মিলিয়ে শিলিগুড়ি পুরনিগম এলাকায় করোনা আক্রান্ত হয়েছেন ১০৭ জন।এছাড়াও বিভিন্ন হাসপাতাল, নার্সিংহোম এবং হোম আইসোলেশনে থাকা ৩৯ জন রোগী করোনা মুক্ত হয়েছেন।

Previous articleভোটের ডিউটি করতে এসে আসানসোলে মৃত্যু এক শিক্ষিকার,বিনা চিকিৎসার অভিযোগ,ভোট বয়কটের ডাক শিক্ষক-শিক্ষাকর্মীদের
Next articleএক নজরে আজকের রাশিফল