জল্পনার অবসান! গায়ক রোহনপ্রীত সিং এর সাথে সাতপাকে বাঁধা পড়লেন নেহা কক্কর

325
Advertisement

ওয়েব ডেস্ক : বেশ কিছুদিন ধরেই তাঁর বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই অনুরাগীদের। বহু জল্পনার পর অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন সঙ্গীত নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং। আগেই জানিয়েছিলেন, এই পরিস্থিতিতে কোনোরকম অনুষ্ঠান করবেন না নেহা। সে অনুযায়ী শনিবার দিল্লির একটি গুরুদ্বারে নেহা কক্করের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন রোহনপ্রীত সিং। এর আগে শুক্রবারই নেহার মেহেন্দির ছবি প্রকাশ্যে এসেছিল। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। এরপরই শনিবার আচমকা নেহা এবং রোহনপ্রীত সিংয়ের বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সেটিও ছড়িয়ে পড়ে অনুরাগীদের মধ্যে।

Advertisement

জানা গিয়েছে, আপাতত নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়ে দিল্লির গুরুদ্বারে হলেও তাঁদের রিসেপশন কিন্তু হবে পঞ্জাবেই। জানা গিয়েছে, নেহার বিয়েতে শুধুমাত্র তাঁদের দুই পরিবার এবং তাঁদের খুব ঘনিষ্ঠরাই উপস্থিত থাকছে। তবে বিয়েতে সকলে হাজির না হলেই নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের রিসেপশনে বলিউডের কে বা কারা হাজির হবেন,কিংবা আদেও কেউ আসবে কিনা সে বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি।

Advertisement
Advertisement

প্রসঙ্গত, গত বছরেই ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে আচমকা সঞ্চালক তথা উদিত নারায়ণ পুত্র আদিত‍্য নারায়ণের সঙ্গে নেহার বিয়ের গুঞ্জন রটে। সেসময় শোনা গিয়েছিল শীঘ্রই বিয়ে সারছেন নেহা ও আদিত‍্য। প্রথমে এবিষয়ে গুরুত্ব না দিলেও শেষমেশ নেহা-আদিত্য দুজনেই জানায় এ ধরণের কোনো বিষয় তাদের মধ্যে নেই। কিন্তু পরে অবশ্য জানা যায় পুরোটাই শোয়ের টিআরপি বাড়ানোর জন‍্য রটানো হয়েছিল। তবে আদিত্যর সাথে নিছক ভালো বন্ধুর সম্পর্ক থাকলেও তার আগে বেশ কয়েক বছর অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে সম্পর্কে ছিলেন নেহা। দুজনের মধ্যে মিষ্টি মধুর সম্পর্ক থাকলেও আচমকা তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর পরই বেশ কিছু টিভি শো কিংবা কনসার্টে রোমান্টিক গান গাইতে গাইতে আচমকা ডুকরে কেঁদে উঠতেও দেখা যেত নেহাকে। এখন অবশ‍্য সেই বিচ্ছেদ বেদনা কাটিয়ে উঠেছেন গায়িকা।
যদিও সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শনিবার রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন নেহা কক্কর।