২০ হাজারের নিচে দুর্দান্ত ফিচারসহ কিছু স্মার্টফোন

236
Advertisement

টেক ডেস্ক: বর্তমানে হাজার রকমের স্মার্ট ফোনে ছেয়ে গিয়েছে বাজার। দুর্দান্ত সব ফিচদান্তেইসব ফোনগুলি দেখলে কোনটা ছেড়ে কোনটা নেওয়া যায় ধন্দে পরে যান মানুষ। তার ওপর আবার পকেটের দিকটাও খেয়াল রাখতে হয়। তাই আজকের এই প্রতিবেদনে দেখে নিতে পারেন ২০ হাজারের মধ্যে সবচেয়ে ভালো ও আকর্ষণীয় স্মার্টফোন কি কি আছে-

Advertisement

ফেস্টিভ সিজনে যদি আপনিও স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন তবে ফ্লিপকার্ট এবং অ্যামাজন আপনার জন্য এনেছে দুর্দান্ত সুযোগ। Realme থেকে Mi, oppo থেকে Vivo সব ধরনের ফোনের ওপরই কোম্পানি দিচ্ছে বিশেষ ডিল। চলুন জানা যাক ২০,০০০ টাকার নীচের কোন ফোনগুলিতে ছাড় পেতে চলেছেন আপনি।

Advertisement
Advertisement

এই সেলে Galaxy M21 কে কেনা যাবে সবথেকে কম দামে। কেবল ১২,৪৯৯ টাকায় গ্রাহক পাবেন Galaxy M21 কেনার সুযোগ। এই ফোনটিতেও দেওয়া হয়েছে ৬,০০০ mAh এর বড়ো ব্যাটারি। তবে ফোনটিকে আকর্ষণীয় করে তুলেছে এটির ৪৮ মেগাপিক্সলের কোয়াড ক্যামেরা সেটআপ। এছাড়া এই স্মার্টফোনে রয়েছে বহু বিশেষত্ব, যা এটিকে অন্যতম M সিরিজের ফোন হিসেবে জনপ্রিয়তা লাভ করতে সাহায্য করেছে।

Redmi 9 Prime- Redmi -র জনপ্রিয় বাজেট ফোন Redmi 9 Prime এর ওপর ৩ হাজার টাকা ছাড়ের কথা ঘোষণা করেছে কোম্পানি। ফেস্টিভ সিজনে ফোনে ৪জিবি+ ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এর ভ্যারিয়েন্টটির দাম কমিয়ে রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। আগে এই ফোনটির দাম ছিল ১১,৯৯৯ টাকা। অন্যদিকে ৪জিবি+১২৮জিবি এর ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ১০,৯৯৯ টাকা। আগে এই ভ্যারিয়েন্টটির দাম ছিল ১০,৯৯৯ টাকা। অর্থাৎ গ্রাহক পেয়ে যাবেন ৩,০০০ টাকার ডিস্কাউন্ট। এছাড়া গ্রাহক যদি HDFC ব্যঙ্কের বার্ড ব্যবহার করেন তবে তিনি পাবেন অতিরিক্ত ১,০০০ টাকা ছাড়। ফোনটি গ্রাহক এই দামে কিনতে পারবেন mi.com এ অর্থাৎ কোম্পানির ওয়েবসাইটে।

Realme Narzo 20 Pro- এই স্মার্টফোনটিকে গ্রাহক সেলে ১৬,৯৯৯ টাকার জায়গাতে ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। রয়েছে নো কস্ট EMI- এর সুবিধাও।