ভালো আছেন সোমেন মিত্র, জানালেন ছেলে রোহন মিত্র

73

ওয়েব ডেস্ক : চিকিৎসায় সাড়া দিচ্ছেন, সোমেন মিত্র। আগের থেকে অনেকটাই ভাল আছেন তিনি৷ গত কয়েকদিন আগেই কিডনির সমস্যা নিয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি৷ শনিবারই বেশকিছু মাধ্যমে প্রকাশ হয়েছিল সোমেন মিত্রর শারীরিক অবস্থা সংকটজনক। শনিবার সেকথা একেবারে উড়িয়ে দিয়ে বর্ষীয়ান রাজনীতিবিদের ছেলে রোহন মিত্র জানান, ভালো আছে প্রদেশ কংগ্রেস সভাপতি। রবিবার নিজের হাতে খাবারও খেয়েছেন তিনি। একই সাথে এদিন রোহন মিত্র সকলের কাছে আবেদন করেন, যেন তাঁর বাবার শারীরিক পরিস্থিতি নিয়ে কোনও প্রকার বিভ্রান্তি না ছড়ানো হয়।

আরও পড়ুন -  খড়গপুরের ভাল রবিবার, রাজ্য ও দেশের কালো রবিবার, রাশিয়াকে টপকে তৃতীয় স্থানে ভারত

কিডনির সমস্যার কারণে শনিবার রাতে অসুস্থ হয়ে পড়েন সোমেনবাবু। শরীরে ক্রিয়েটিনিনের মাত্র বেড়ে যাওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁর শরীর থেকে অতিরিক্ত জল বার করে দেওয়া হয়েছে। ডায়ালিসিস হওয়ার কারণে তাঁর শরীর কিছুটা দুর্বল রয়েছে এখনও তাঁর চিকিৎসা চলছে এবং দ্রুতই চিকিৎসায় সাড়াও দিচ্ছেন তিনি। তবে আপাতত আর ডায়ালাসিস করা হবে না বলেই চিকিৎসক সূত্রে জানা গিয়েছে। সব কিছু স্বাভাবিক থাকলে ২-৩ দিনের মধ্যে হাসপাতাল থেকে ছুটি পাবেন কংগ্রেস নেতা।

প্রসঙ্গত, বহুদিন ধরেই হৃদযন্ত্রের সমস্যা সহ একাধিক অসুস্থতায় ভুগছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। প্রতিবার তিনি অসুস্থ হলে সাধারণত দিল্লি এইমসে চিকিৎসা করানো। কিন্তু গত ২১ শে জুলাই হঠাৎ শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় পারিবারিক চিকিৎসকের পরামর্শে তাঁকে বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়। বর্ষীয়ান রাজনীতিবিদের পরিবারের তরফে জানানো হয়েছে, তাঁর ক্রিয়েটিনিনের মাত্রা বেড়ে যাওয়াটা নতুন কিছু নয়। মাঝে মাঝেই তাঁর শরীরে ক্রিয়েটিনিনের মাত্রা বেড়ে যায়৷ আসলে বেশ কিছুদিন নিয়মমতো শরীরচর্চা না হওয়ায় সমস্যা বেড়েছে। তাছাড়া খাওয়াদাওয়ার অনিয়মও রয়েছে। তবে সকলের প্রিয় সোমেন মিত্র-র অসুস্থতার খবরে স্বাভাবিকভাবেই রাজনৈতিকমহলে উদ্বেগের সৃষ্টি হয়েছে।

ভালো আছেন সোমেন মিত্র, জানালেন ছেলে রোহন মিত্র 1